আসছে ঠান্ডা মাথার খুনি বব বিশ্বাস

17

অবশেষে মুক্তি পেয়েছে বহুপ্রতীক্ষিত ছবি ‘বব বিশ্বাস’ এর ট্রেলার। বব বিশ্বাস এমনই একটি চরিত্র যার সাথে দর্শকদের পরিচয় ঘটেছিল আজ থেকে প্রায় নয় বছর আগে। পরিচালক সুজয় ঘোষের ছবি ‘কাহানি’ এর বব বিশ্বাসকে দর্শক আজও ভুলতে পারেননি।

২০১২ সালে মুক্তি পেয়েছিল সুজয় ঘোষ পরিচালিত ‘কাহানি’ ছবিটি। ব্লক বাস্টার সেই ছবিতে মূল চরিত্রে অভিনয় করেছিল বিদ্যা বালান। অল্প সময় হলেও আলোচিত হয়েছিল বব বিশ্বাস চরিত্রে শাশ্বত চট্টোপাধ্যায়। এবার বব বিশ্বাসের চরিত্রে অভিনয় করেছে অভিষেক বচ্চন। ‘কাহানি’এর ‘স্পিন অফ’এর জন্য দর্শকদের বহুদিনের অনুরোধ ছিল।

এই ছবির ট্রেলার দেখেই হাড় হিম হয়ে যাচ্ছে দর্শকদের। শুক্রবার প্রকাশ্যে এল ছবির ট্রেলার। মোটা গোল ফ্রেমের চশমা, সিঁথি কাটা চুল- ছবিতে অভিষেক বচ্চনকে যেন চেনাই যায় না। আপাত ভালো মানুষ লুকই রাখা হয়েছে অভিষেক বচ্চনের।

সদ্য মুক্তি পাওয়া বব বিশ্বাসের ট্রেলারে দেখা যাচ্ছে, বব বিশ্বাস তার পূর্বের স্মৃতি হারিয়ে ফেলেছে। পূর্বের কোনও কথা তার মনে নেই। সে যে একজন ঠান্ডা মাথার ভাড়াটে খুনি ‘এজেন্ট’ হিসেবে কাজ করতো তাও সে মনে করতে পারছে না। কিন্তু ট্রেলারে আবার কিছু সূত্রও ছেড়ে রাখা হয়েছে। যা দেখে মনে করা হচ্ছে বব বিশ্বাস সকলের চোখে ধুলো দেওয়ার জন্য সবকিছু ভুলে যাওয়ার নাটকও করতে পারে।

একটি সাক্ষাৎকারে অভিষেক জানিয়েছেন, “এই ছবিতে সই করার পর আমি এই চরিত্রের জনপ্রিয়তা সম্পর্কে জানতে পেরেছিলাম। এত জনপ্রিয় একটা চরিত্রে অভিনয় করতে যাওয়ার আগে চরিত্রের জনপ্রিয়তার কারণে অর্ধেক যুদ্ধজয় হয়ে যায়। এছাড়াও দর্শকদের ‘বব বিশ্বাস’ ছবিতে আমার লুক যে পছন্দ হয়েছে তা আমার এবং ছবির জন্য খুব ভালো দিক।”

অভিষেক ছাড়াও বব বিশ্বাস ছবিতে অভিনয় করেছেন পরান বন্দ্যোপাধ্যায়, চিত্রাঙ্গদা সিং, রনিত আরোরা, সামারা তিজোরি প্রমুখ। ছবিটি এবার পরিচালনা করছেন সুজয় ঘোষের কন্যা দিয়া অন্নপূর্ণা ঘোষ। প্রযোজনার দায়িত্বে রয়েছেন কাহানি ছবির পরিচালক সুজয় ঘোষ সহ গৌরি খান এবং গৌরব ভার্মা। আগামী ৩রা ডিসেম্বর ওটিটি প্ল্যাটফর্ম জি ফাইভ এ মুক্তি পাবে বব বিশ্বাস।