র‌্যাবের পৃথক অভিযান শিবগঞ্জে ইয়াবা ও অ্যাম্পল ইঞ্জেকশনসহ গ্রেপ্তার ২

21

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে বুধবার পৃথক অভিযান চালিয়েছেন র‌্যাব-৫, চাঁপাইনবাবগঞ্জের সদস্যরা। উপজেলার বিনোদপুর ইউনিয়নের একবরপুর পাঁকাটোলা গ্রামে অভিযান চালিয়ে ১ হাজার ২০০ পিস ইয়াবাসহ আমিনুল ইসলাম এবং শাহবাজপুর ইউনিয়নের কয়লাবাড়ী বাটলপাড়ায় অভিযান চালিয়ে ৯৭০ পিস অ্যাম্পল ইঞ্জেকশনসহ মো. কুদ্দুসকে গ্রেপ্তার করে র‌্যাব। র‌্যাবের পৃথক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানা গেছে।
র‌্যাব-৫, চাঁপাইনবাবগঞ্জের ক্যাম্পের একটি অপারেশন দল বুধবার বিকাল ৪টায় গোপন সংবাদের ভিত্তিতে শিবগঞ্জ উপজেলার বিনোদপুর ইউনিয়নের একবরপুর পাঁকাটোলা গ্রামে অভিযান চালায়। অভিযানে ১ হাজার ২০০ পিস ইয়াবাসহ শিবগঞ্জের ধাইনগর ইউনিয়নের গুপ্তমানিক গ্রামের মৃত ধুলু মন্ডলের ছেলে মো. আমিনুল ইসলামকে (২৩) গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় শিবগঞ্জ থানায় মামলা করা হয়েছে।
অপরদিকে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নের কয়লাবাড়ী বাটলপাড়া থেকে বুধবার ৯৭০ পিস অ্যাম্পল ইনজেকশনসহ একজনকে গ্রেপ্তার করেছেন র‌্যাব-৫, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা। গ্রেপ্তারকৃত ব্যক্তি হচ্ছেন- শিবগঞ্জের শাহবাজপুর ইউনিয়নের নামো চাকপাড়া গ্রামের একবর আলীর ছেলে মো. কুদ্দুস (২৫)।
বুধবার সকাল সাড়ে ১০টায় চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নের কয়লাবাড়ী বাটলপাড়ায় অভিযান চালিয়ে ৯৭০ পিস অ্যাম্পল ইনজেকশনসহ কুদ্দুসককে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় শিবগঞ্জ থানায় মামলা করা হয়েছে বলে ওই সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।