স্পর্শ ফাউন্ডেশনের চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

14

চাঁপাইনবাবগঞ্জে রক্তদাতা ও স্বেচ্ছাসেবী সংগঠন ‘স্পর্শ’ ফাউন্ডেশনের ৪র্থ প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে। আজ রবিবার বিকেলে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার সম্মেলন কক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। সংগঠনটির সহ-সভাপতি আব্দুল মোকিমের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন গ্রামীণ ট্রাভেলসের চেয়ারম্যান সমাজসেবক আলহাজ মোখলেসুর রহমান।
অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন, স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক ডা. নাহিদ ইসলাম মুন। বিশেষ অতিথি ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতালের জুনিয়র কনসালটেন্ট (অর্থোপেডিক সার্জারি) ডা. ইসলাম হোসেন, ডা. জাহিদ হোসেন, চাঁপাইনবাবগঞ্জ মুক্তিযোদ্ধা মঞ্চের সভাপতি আনন্দ শংকর রায় চৌধুরী, আলোচনা সভার রক্তদাতা ও স্বেচ্ছাসেবামূলক এই সংগঠনটি বিগত বছরগুলোতে বিভিন্ন রোগীকে রক্তদান, সেবামূলক কাজের বিবরণ তুলে ধরে।
আলোচনা সভায় প্রধান অতিথি আলহাজ মোখলেসুর রহমান জরুরি প্রয়োজনে রোগীকে রক্তদান ও নিজস্ব উদ্যোগে করোনা কালীন দুস্থ অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য স্পর্শের সকল সদস্যকে ধন্যবাদ প্রদান ও আগামীতে যে কোনো প্রয়োজনে বা সহায়তার জন্য তিনি স্পর্শের পাশে থাকবেন বলে জানান।