প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিজিএফ কর্মসূচি প্রশংসনীয় : ডা শিমুল এমপি

32

শিবগঞ্জে অসচ্ছল ও অসহায় পরিবারগুলোর জন্য বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিজিএফ কর্মসূচি প্রশংসনীয় বলে উল্লেখ করে নৌপরিবহন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও চাঁপাইনবাবগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল বলেছেন, শেখ হাসিনার সরকার সব সময় দেশ ও দেশের জনগণের কল্যাণে কাজ করে যাচ্ছেন। আধুনিক ও সমৃদ্ধশীল বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয় নিয়ে দুর্যোগ মোকাবেলা করছেন।
বুধবার দুপুরে পবিত্র ঈদুল আজহা উপলক্ষে শিবগঞ্জ উপজেলার দুলর্ভপুর ইউনিয়নে অসচ্ছল ও অসহায় মানুষদের মাঝে খাদ্যসামগ্রী, মাস্ক ও সাবান বিতরণকালে তিনি এসব কথা বলেন।
এছাড়াও তিনি খাদ্যসহায়তা প্রদানের লক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে গ্রহণ করা ভিজিএফ কর্মসূচির আওতায় সুবিধাভোগীদের মাঝে চাল বিতরণ করেন।
ডা. শিমুল ভিজিএফ বিতরণে কোনো অনিয়ম পরিলক্ষিত হলে তাকে অবহিত করার জন্য সবার প্রতি আহ্বান জানান। তিনি বলেন, দুর্যোগে মানুষের পাশে দাঁড়ানো আওয়ামী লীগের ঐতিহ্য। আওয়ামী লীগ সব সময়ই দুর্যোগে অসহায় মানুষের সেবায় নিয়োজিত থাকে। চলমান বন্যায় কেউ যেন কষ্ট না করে, সে ব্যাপারে খোঁজখবর নেয়া হচ্ছে। বন্যাদুর্গত এলাকার একজন মানুষও না খেয়ে থাকবে না। চলমান বন্যা যতদিন থাকবে ততদিন আমরা আপনাদের কাছে ত্রাণ নিয়ে যাব, বলেন তিনি।
দুর্লভপুর ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত দুর্লভপুর উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত এ আয়োজনে সভাপতিত্ব করেন দুর্লভপুর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি হারুন অর রশিদ। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী লীরেগ যুগ্ম সাধারণ সম্পাদক তৌহিদুল আলম, উপজেলা যুবলীগ সভাপতি অধ্যাপক রফিকুল ইসলাম, দুর্লভপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অধ্যাপক আব্দুর রাজিব রাজু, স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি হাবিবুর রহমান, শাহজাহান আলী, মুক্তা ও নজরুল ইসলাম।