বদলে গেলো বিপিএলে রংপুরের কোচ

10

বদলে গেলো রংপুর রেঞ্জার্সের কোচ। প্রথমে কথা ছিল জিম্বাবুয়ের ফ্লাওয়ার ভাতৃদ্বয়ের কনিষ্ট সদস্য গ্র্যান্ট ফ্লাওয়ার এবারের বিপিএলে কোচিং করাবেন রংপুর রেঞ্জার্সকে।

রংপুরের হয়ে প্লেয়ার্স ড্রাফটে স্বশরীরে উপস্থিত থেকে দল সাজানোর কাজও করেছেন গ্র্যান্ট ফ্লাওয়ার। তবে শেষ পর্যন্ত তাকে আর রংপুরের কোচ হিসেবে দেখা যাবে না। কারণ, অতি সম্প্রতি গ্রান্ট ফ্লাওয়ারকে ব্যাটিং কোচ হিসেবে নিয়োগ দিয়েছে শ্রীলঙ্কান বোর্ড।

পরবর্তী দুই বছরের জন্য লঙ্কান জাতীয় দলের ব্যাটিং কোচ পদে নিয়োগ পাওয়ায় খুব স্বাভাবিকভাবেই এখন আর বিপিএলে কাজ করা সম্ভব হচ্ছে না গ্র্যান্ট ফ্লাওয়ারের পক্ষে। কারণ, সামনেই পাকিস্তানের বিপক্ষে টেস্ট সিরিজ লঙ্কানদের। গ্র্যান্ট ফ্লাওয়ার এবার আর বিপিএলে কোচ হিসেবে না পেয়ে রংপুর রেঞ্জার্স নতুন কোচ হিসেবে নিয়োগ দিয়েছে নিউজিল্যান্ডের মার্ক ও’ডনেলকে।

আজ বিকেলে সে তথ্য জানিয়ে রংপুর রেঞ্জার্সের টিম ডিরেক্টর আকরাম খান সাংবাদিকদের জানান, ‘ফ্লাওয়ার শ্রীলঙ্কার ব্যাটিং পরার্মশক হসিবে দুই বছররে জন্য চুক্তবিদ্ধ হয়েছেন। সে আমাদরে কাছে দুঃখপ্রকাশ করল। আমরা নিউজিল্যান্ডের মার্ক ও’ডনেলকে নিশ্চিত করেছি। সে দুই-তিন দিনের মধ্যে চলে আসবে। ফ্লাওয়ারকে আমরা আর পাচ্ছি না।’

মার্ক ও’ডনেল এর আগে অকল্যান্ডের কোচ হিসেবে দায়িত্ব পালন করেছেন। সিপিএলে কোচ ছিলেন জ্যামাইকা তালাওয়াহসেরও। এছাড়া টি-টেন লিগ, আবুধাবি টি-টোয়েন্টি লিগেও কোচের দায়িত্ব পালন করেছেন।