শাহরুখের সঙ্গে এক ফ্রেমে মিথিলা-সৃজিত

19

বাংলাদেশের তারকা অভিনেত্রী রাফিয়াত রশীদ মিথিলার সঙ্গে ওপার বাংলার খ্যাতিমান চিত্র পরিচালক সৃজিত মুখার্জীর সঙ্গে সম্পর্কের গুঞ্জন অনেকদিন ধরেই চলে আসছে। সৃজিতের বিভিন্ন ব্যক্তিগত অনুষ্ঠানেও দেখা পাওয়া যায় মিথিলার। এবার ২৫তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবেও একসঙ্গে দেখা গেল দুজনকে। সঙ্গে ছিলেন বলিউড কিং। তাদের সেই ছবি ক্যামেরাবন্দি হয়ে ছড়িয়ে পড়তেই চাপা গুঞ্জন আরও জোরালো হয়ে উঠেছে।

গতকাল শুক্রবার বিকেলেই কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধন করতে কলকাতা গিয়েছিলেন কিং খান। নেতাজি ইন্দোরে বসেছিল চাঁদের হাট। ওপার বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় থেকে শুরু করে নবনির্বাচিত বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী, বিখ্যাত পরিচালক মহেশ ভাট, রাখি গুলজার, টলিউডের দেব, শুভশ্রী, নুসরাত, মিমির মতো তারকারা। যদিও শারীরিক অসুস্থতার জন্য উপস্থিত হতে পারেননি ‘বিগ বি’ অমিতাভ বচ্চন। এই অনুষ্ঠানে মিথিলাকে নিয়ে হাজির ছিলেন সৃজিতও।

সম্প্রতি বাংলাদেশের পরিচালক ইফতেখার আহমেদ ফাহমির সঙ্গে মিথিলার ব্যক্তিগত মুহূর্তের কিছু ছবি সোশ্যাল সাইটে লিক হয়ে গিয়েছিল। আর লিক হতেই সেটা দুই বাংলায় ভাইরাল হয়ে যায়। পুরো ঘটনায় মিডিয়াকে দুষেছিলেন মিথিলা। ফেসবুকের দীর্ঘ স্ট্যাটাসে তিনি সাইবার ক্রাইমে অভিযোগ দায়ের করার কথাও ঘোষণা করেন। এই ঘটনার মিথিলার পাশে দাঁড়ান সৃজিত মুখার্জী। সাহসী পদক্ষেপের জন্য মিথিলাকে ‘বাঘিনী’ বলে তার জন্য গর্ব অনুভব করছেন বলে জানান সৃজিত।