01713248557

গোমস্তাপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় দুজনের মৃত্যু

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় দুজনের মৃত্যু হয়েছে। এর মধ্যে শনিবার (২২ জুন) বেলা পৌনে ১১টার দিকে রহনপুর পৌরসভার চিনিয়াতলা এলাকায় নিজ মোটরসাইকেল থেকে পড়ে মুকসাতুজ জামান তাসিন মিহাদ (১৮) ও গত শুক্রবার সন্ধ্যায় রহনপুর ইউনিয়নের বংপুর এলাকায় ব্যাটারিচালিত অটোরিকশা থেকে পড়ে আব্দুল খালেক (৬০) নামে এক ব্যক্তি মারা যান।
নিহত মিহাদ রহনপুর পৌরসভার চিনিয়াতলা মহল্লার আসাদুর রহমানের ছেলে। অপর ঘটনায় নিহত আব্দুল খালেক বাঙ্গাবাড়ী ইউনিয়নের ইসলামপুর গ্রামের বাসিন্দা মৃত ওয়েজউদ্দিনের ছেলে।
রহনপুর তদন্ত কেন্দ্রের উপপরিদর্শক (এসআই) সুজাউদ্দৌলা বলেন, শনিবার বেলা পৌনে ১১টার দিকে মুকসাতুজ জামান তাসিন মিহাদ রহনপুর থেকে মোটরসাইকেলযোগে নিজ গ্রাম চিনিয়াতলা ফিরছিলেন। পথে চিনিয়াতলা সরকারি প্রাইমারি স্কুলের সামনে মোটরসাইকেল থেকে রাস্তায় পড়ে আঘাতপ্রাপ্ত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
অপরদিকে শুক্রবার সন্ধ্যায় আব্দুল খালেক ব্যাটারিচালিত অটোরিকশায় চড়ে বাড়ি ফিরছিলেন। পথে গাড়িতে ঘুমিয়ে পড়েন। একপর্যায়ে ঘুমন্ত অবস্থায় রাস্তায় পড়ে যান তিনি। পরে ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থল বংপুর এলাকা থেকে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
পুলিশ প্রাথমিক তদন্ত করে ওই দুজনের মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করেছে।