দীপিকার নায়ক হতে চান হিরো আলম

14

বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের বিপরীতে অভিনয় করতে চান হিরো আলম। আর এ জন্য ‘জিম সিম’ করছেন তিনি। ভারতীয় গণমাধ্যম ‘এই সময়’-এ প্রকাশিত সংবাদে এ তথ্য জানা গেছে।

‘এই সময়’র সংবাদে জানা গেছে, বলিউডের সিনেমায় অভিনয় করতে চাইছেন হিরো আলম। তবে তার একটি শর্ত আছে। তিনি চান তার নায়িকা হবেন দীপিকা পাড়ুকোন। যদি দীপিকা তার ‘নায়িকা’ হন তাহলেই তিনি সেই সিনেমায় অভিনয় করবেন।

এর আগেও বিভিন্ন বিতর্কে জড়িয়েছেন বাংলাদেশের অভিনেতা আশরাফুল আলম ওরফে হিরো আলম। কখনও তিনি দাবি করেছেন, নুসরাত একমাত্র তার।

হিরো আলমের বিভিন্ন কাজের কথা উল্লেখ করে ‘এই সময়’ আরও জানায়, কখনও বা বেসুরে গান গেয়ে সমালোচিত হয়েছেন। কখনো অভিনয় করে, কখনো গান বা আবৃত্তি করে সবার নজর কেড়েছেন হিরো আলম। ফেসবুক এবং ইউটিউবে তার প্রচুর ফলোয়ার। অনেকেই তার নানা কাজের সমালোচনা করেছেন। তাকে নিয়ে প্রচুর হাসি ঠাট্টাও হয়েছে। কখনও তার কাজ শালীনতা ছাড়িয়েছে বলে অভিযোগ উঠেছে। একাধিক ক্ষেত্রে তাকে নিয়ে অভিযোগ জমা পড়েছে থানায়। পুলিশের কাছে মুচলেখাও জমা দিয়েছেন তিনি। কিন্তু সমালোচকদের জন্য কাজ থামাননি হিরো আলম।

সম্প্রতি মুর্শিদাবাদের সমশেরগঞ্জে এসেছিলেন হিরো আলম। সেখানে বান্ধবী রিয়া মনির সঙ্গে একটি অনুষ্ঠানে যোগ দেন তিনি। হিরো আলম এসেছেন শুনেই সেখানে ভিড় করেন অনেকেই। যাকে নিয়ে এত আলোচনা এবং সমালোচনা তাকে এক ঝলক দেখার জন্য ভিড় জমান এলাকার লোকজন। সামশেরগঞ্জে যে তাকে নিয়ে এই রকম উচ্ছ্বাস হবে তা ভাবতেই পারেননি তিনি।

সেখানের এত মানুষের উচ্ছ্বাস দেখে আবেগতাড়িত হন হিরো আলম। তিনি জানান, তার অনেক দিনের স্বপ্ন এবং ইচ্ছা বলিউডের সিনেমায় অভিনয় করার। তিনি অভিনয় করতে চান দীপিকা পাড়ুকোনের সঙ্গে। তিনি বলেন, ‘দীপিকাকে আমার খুব ভালো লাগে। আমি সিনেমার নায়িকা হিসেবে তাকেই চাই। যদি দীপিকাকে আমার নায়িকা করা হয় তাহলেই আমি বলিউডের সিনেমায় অভিনয়। এটাই আমার স্বপ্ন।

রবিবার সন্ধ্যায় সমশেরগঞ্জের বাবুপুর প্রাথমিক স্কুলের মাঠে আয়োজিত অনুষ্ঠানে এসেছিলেন হিরো আলম। সেখানে মঞ্চে তিনি বলেন, ‘আমি কোনোদিন ভাবতেই পারিনি ওপার বাংলা থেকে এপার বাংলার কোনো অনুষ্ঠানে আসব।’’ তারপরেই জানান যে দীপিকা পাড়ুকোনের সঙ্গে অভিনয় করতে চান তিনি। বেসুরে এবং প্যারডি গান গেয়েই ওপার বাংলার মতো এপার বাংলাতেও জনপ্রিয়তা পেয়েছেন বগুড়ার বাসিন্দা হিরো। কিছুদিন আগেই কলকাতায় এসে ‘ কাঁচা বাদাম’ খ্যাত ভুবন বাদ্যকারের সঙ্গে একটি গান রেকর্ড করেন তিনি। তার আগে ওই গানের হিন্দি করে নিজের মত গান করেন হিরো।

এদিকে হিরো আলমের সঙ্গে আজ দুপুরের দিকে যোগাযোগ করা হলে তিনি জাগো নিউজকে বলেন, ‘সবারই তো হলিউড-বলিউডে করার ইচ্ছে থাকে। কেউ সুযোগ পায় আবার কেউ পায় না। আমার সঙ্গে বলিউডের কয়েকটা প্রযোজনা সংস্থা এবং পরিচালকের সঙ্গে কথা হচ্ছে আশা করছি। সবকিছুই মিলে গেলে আমি কাজ করব। এরই মধ্যে কয়েকটা মিটিং হয়েছে বলিউডে কাজের ব্যাপারে। এখনই কোনো কিছু বলতে চাচ্ছি না। সব কিছুরই চুক্তি হয়ে গেলে আমি সবাইকে বলব। এই মুহূর্তে আর কোনো কিছু বলতে চাচ্ছি না।

রবিবার (২০ নভেম্বর) ভারতের আইপিএস অর্গানাইজেশনের তৃতীয় বর্ষপূর্তি উপলক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠানে আন্তর্জাতিক অতিথি হিসেবে হিরো আলেম হাতে সম্মাননা স্মারক প্রদান করা হয়। এসময় উপস্থিত ছিলেন আইপিএস অর্গানাইজেশনের সভাপতি মোহা. শাহ আলম, সামশেরগঞ্জ থানার ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা বিজন রায়সহ অনেকে।

হিরো আলম আরও জানান তিনি এখন ভারতে অবস্থান করছেন। সেখানে তিনি মিউজিক ভিডিওসহ বেশ কিছু কাজ করছেন। আগামী ২৫ নভেম্বর দেশে ফিরবেন বলেও তিনি জানান।