‘হৃদয় জুড়ে’ দিয়ে এলেন নতুন খলনায়ক

182

গত শুক্রবার দেশের ১৬টি হলে মুক্তি পেয়েছে নিরব-প্রিয়াঙ্কা জুটির ছবি ‘হৃদয় জুড়ে’। শেষ খবর পাওয়া পর্যন্ত ছবিটি কোন হলে ভালো কোন হলে মন্দ নিয়েই চলছে। রফিক শিকদার পরিচালিত ছবিটিতে প্রধান খল অভিনেতা হিসেবে অভিনয় করেছেন যুবরাজ। এই ছবির মাধ্যমেই চলচ্চিত্রে অভিষেক হলো তার।

এ ছাড়াও যুবরাজ অভিনয় করছেন সাইফ চন্দনের ‘ওস্তাদ’ ছবিতে। চুক্তিবদ্ধ হয়েছেন ‘মন্ত্র’, ‘দ্য প্যাসেনজার’ নামের আরও দুটি ছবিতে। ছোটবেলায় থিয়েটার করা ছেলে যুবরাজ এখন খল অভিনেতা হিসেবেই দর্শকদের কাছে পরিচিত হতে চান।

যুবরাজ বলেন, আমি খল অভিনেতা হিসেবে দর্শকদের কাছে পরিচিত হচে চাই। আমার কাছে সিনেমায় খল চরিত্রে অভিনয় করা অনেক চ্যালেঞ্জিং মনে হয়।এ জন্য নিজেকে প্রস্তুতও করছি। আমি মার্শালআর্ট শিখেছি। এখনও শিখছি।

সংস্কৃতির আবহে বড় হয়েছেন তিনি। তার বাবাও একজন অভিনেতা ছিলেন। মঞ্চে অভিনয় ছাড়াও তার বাবা  ‘একালের নায়ক ও হাসন রাজা’ নামের দুটি ছবিতে অভিনয় করেছেন। বাবার কাছ থেকেই অভিনয়ে আসার অনুপ্রেরণা পাওয়া যুবরাজ বলেন, বর্তমান সিনেমার ভিলেন মিশা সওদাগর, অমিত হাসান আমি তাদের ভক্ত। তারা আমার কাছে আইডল। তারা নিজেদের সেরাটা দিয়ে দীর্ঘ বছর চলচ্চিত্রকে সমৃদ্ধ করেছেন। তাদের পরের প্রজন্মে সিনেমায় ভিলেন হয়ে প্রতিনিধিত্ব করতে পারলে ভাগ্যবান হবো। এজন্য দর্শকদের সাপোর্ট চাই।’

‘হৃদয় জুড়ে’ প্রথম ছবি যুবরাজের। প্রথম হলেও অনেকেই সাহস দিচ্ছেন এগিয়ে যাওয়ার। সেই সাহস নিয়েই পথ চলতে চান ঢাকাই ছবির নতুন এ খলনায়ক।