হৃদরোগে আক্রান্ত বিক্রম হাসপাতালে

153

গুরুতর অসুস্থ ভারতের দক্ষিণী ইন্ডাস্ট্রির সুপারস্টার বিক্রম। যার আসন্ন ছবি ‘পনিয়িন সেলভান: আই’ এর টিজার আজ শুক্রবার প্রকাশ হওয়ার কথা। সেই অনুষ্ঠানের কয়েক ঘণ্টা আগেই হাসপাতালে ভর্তি হলেন সুপারস্টার।

জানা গেছে, গতকাল থেকেই  হঠাৎ অসুস্থ বোধ করতে শুরু করেন, বৃহস্পতিবার থেকেই তাঁর খুব জ্বর ছিল বলে অভিনেতার ঘনিষ্ঠ সূত্র বলছে।

এরপরেই আজ হৃদরোগে আক্রান্ত হয়ে চেন্নাইয়ের কাবেরী হাসপাতালে ভর্তি হয়েছেন তিনি। হাসপাতাল সূত্র বলছে, আপাতত অভিনেতা ভালো আছেন।

তাঁকে জেনারেল ওয়ার্ডে স্থানান্তর করা হয়েছে। আশা করা যায়, আজই হাসপাতাল থেকেই ছেড়ে দেওয়া হবে তাঁকে। তবে ঠিক কী হয়েছিল অভিনেতার সেই বিষয়ে এখনও কিছু জানা যায়নি। জানা গেছে, পূর্বে আরো একবার তিনি হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন তিনি। এবং তাঁর অ্যাঞ্জিওপ্লাস্টিও হয়েছিল। এই সুপারস্টারের অসুস্থতার খবর শুনে রীতিমতো উদ্বিগ্ন ভক্তরা।

দ্রুত আরোগ্য কামনা করছে সকলেই। ‘আই’, ‘অপরিচিত’র মতো একাধিক ব্লকবাস্টার ছবি তিনি দর্শকদের উপহার দিয়েছেন।

আজ শুক্রবার সন্ধ্যা ৬ টা নাগাদ তাঁর আসন্ন ছবি, ‘Ponniyin Selven’ এর টিজার রিলিজ অনুষ্ঠানে নায়কের উপস্থিত থাকার কথা ছিল। বর্তমানে তাঁর আরেকটি আসন্ন ছবি ‘কোবরা’ মুক্তির অপেক্ষায় রয়েছে।
চলতি বছরেই তাঁর অভিনীত দুটি বিগেস্ট হিট ছবি মুক্তি পাবে। ‘কোবরা’ ১১ অগস্ট এবং Ponniyin Selven ৩০ সেপ্টেম্বর মুক্তি পাবে প্রেক্ষাগৃহে।