সৈকতে উত্তাপ ছড়াচ্ছেন নুসরাত

134

টলিউড অভিনেত্রী ও তৃণমূল সাংসদ নুসরাত জাহান। খোলামেলা পোশাক কিংবা ব্যক্তি জীবন নিয়ে বছরজুড়েই আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকেন এই অভিনেত্রী। এবার বিকিনি পরে সৈকতে উত্তাপ ছড়াচ্ছেন যশ দাশগুপ্তর ঘরণী। বুধবার (২৩ ফেব্রুয়ারি) বিকালে  ইনস্টাগ্রামে কয়েকটি ছবি পোস্ট করেছেন নুসরাত। তাতে দেখা যায়, সৈকতে বসে রোদ পোহাচ্ছেন নুসরাত। তার পরনে হলুদ রঙের বিকিনি। তার ওপরে পরেছেন নেটের জ্যাকেট। চোখে সাদা রঙের ফ্রেমের চশমা; ঠোঁটে লাল লিপস্টিক।

নুসরাতের আবেদনময়ী লুক নজর কেড়েছে নেটিজেনদের। ভক্তরা তার রূপের প্রশংসা করছেন। রাফসান খান লিখেছেন, ‘দারুণ।’ আয়েশা লিখেছেন, ‘ওয়াও!’ ঋতুরাজ নামে একজন লিখেছেন, ‘আত্মহত্যা হারাম না হলে তোমার হাসির মধ্যে ডুবে মরতাম।’ এমন অসংখ্য মন্তব্যে ভরে আছে কমেন্ট বক্স।

হিন্দুস্তান টাইমস এক প্রতিবেদনে জানিয়েছে, চলতি বছরের শুরুতেই গোয়াতে অবকাশ যাপনের জন্য গিয়েছিলেন নুসরাত-যশ। সেখান থেকে নতুন বছর উদযাপন করেন তারা। সেই সময়ে বেশ কিছু ছবি শেয়ার করেছিলেন; ওই সময়ে বিকিনি পরে ছবি তুলেন নুসরাত। স্বামীর সঙ্গে কাটানো কোয়ালিটি টাইম মনে পড়ছে নুসরাতের। তাই তো ক্যাপশনে লিখেছেন—‘আমাকে সমুদ্রে ফিরিয়ে নিয়ে চলো!’

গত বছরের ২৬ আগস্ট মা হয়েছেন নুসরাত। ছেলে ঈশানের বয়স এখন ৭ মাস। তবে নুসরাতের ছিপছিপে শরীর দেখে তা বোঝা দায়! মেদবিহীন শরীরে প্রায়ই আবেদনময়ী ছবি শেয়ার করতে দেখা যায় তাকে।