Site icon রেডিও মহানন্দা ৯৮.৮ এফএম

সেলুলয়েড পর্দায় ‘শীলা’ প্রিয়াঙ্কা চোপড়া

প্রিয়াঙ্কা চোপড়া এবার পর্দায় হচ্ছেন মা আনন্দ শীলা। ‘হলিউড রিপোর্টার’-এর প্রতিবেদন অনুসারে ছবির একজন প্রযোজকের ভূমিকাতেও রয়েছেন প্রিয়াঙ্কা। লেভিনসন পরিচালিত ‘শীলা’ ছবিতে আধ্যাত্মিক গুরু বলে পরিচিত ওশোর ব্যক্তিগত সচিব ছিলেন মা আনন্দ শীলা। তার জীবনের ওপরই তৈরি হবে এই ছবি।

এক সময় এই শীলার নেতৃত্বেই রজনীশের অনুগামীরা মার্কিন মুলুকের সালাদ বার ও রেস্তোরাঁগুলোতে বিষ মেশানোর ঘটনায় জড়িয়ে পড়ে। অসুস্থ হয়ে পড়েন ৭৫০ জন মানুষ। ১৯৮৪ সালে ওরেগান প্রদেশে বায়োটেরর অ্যাটাকে দোষী প্রমাণিত হন শীলা। যেটা মার্কিন ইতিহাসে অন্যতম বড় আক্রমণ ছিল। এই ঘটনায় দোষী প্রমাণিত হয়েছিলেন শীলা, জেল হয়েছিল তার। পরবর্তীকালে দেশে ফিরে আসেন রজনীশ। তবে জেল থেকে বের হওয়ার পর শীলাই আবার ফাঁস করেছিলেন নানা কথা। সেই শীলার ভূমিকাতেই দেখা যাবে প্রিয়াঙ্কা চোপড়াকে।

উল্লেখ্য, প্রিয়াঙ্কা অবশ্য আগেই এলেন ডিজেনার্স-এর টকশোয়ে গিয়ে ‘ওয়াইল্ড, ওয়াইল্ড কান্ট্রি’র বিষয় নিয়ে ছবি বানানোর কথা বলেছিলেন। এই ছবিটি ছাড়াও প্রিয়াঙ্কা রমিন বাহরানির ‘দ্য হোয়াইট টাইগার’, রবার্ট রডরিগেসের ‘উই ক্যান বি হিরোস’ এবং ম্যাট্রিক্সের আগামী ছবিতেও অভিনয় করবেন।

Exit mobile version