সেন্সরে যাচ্ছে নীল ফড়িং

260

মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু করলেও কিছুদিন পরই বড় পর্দায় কাজ শুরু করেন অভিনেত্রী আফ্রি। অল্প কয়েকদিনের মধ্যে তার অভিনীত নতুন একটি ছবি সেন্সরে জমা হবে। ছবির নাম ‘নীল ফড়িং’। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন শিপন মিত্র। আর ছবিটি পরিচালনা করেছেন ইদ্রিস হায়দার। ছবিটি নিয়ে আফ্রি বলেন, ‘নীল ফড়িং’ নিয়ে আমি বেশ আশাবাদী।
এ ছবিতে আমার চরিত্রের নাম অবনী। রোমান্টিক ও পারিবারিক কাহিনি নিয়ে করা এ ছবিতে আমাকে ভিন্ন একটি চরিত্রে দর্শক দেখতে পাবেন। এদিকে শিপনও ছবিটি নিয়ে বেশ আশাবাদ ব্যক্ত করেছেন। এ ছবির প্রযোজনা প্রতিষ্ঠান নোমান ফিল্মসের কর্ণধার আবদুল্লাহ আল নোমান বলেন, ছবির অফিসিয়াল একটি পোস্টার সমপ্রতি প্রকাশ করা হয়েছে।
এরপর আসবে গান, ট্রেইলার। আর ছবিটি সেন্সর ছাড়পত্র পাওয়ার পর দ্রুত ছবিটি মুক্তি দেয়ার ইচ্ছে রয়েছে। ছবির পরিচালক ইদ্রিস হায়দার বলেন, ছবিতে ভিন্ন একটি গল্প তুলে ধরা হয়েছে। আমার পরিচালনায় প্রথম ছবি এটি। আশা করি, দর্শকরা খুব শিগগিরই প্রেক্ষাগৃহে ছবিটি দেখতে পাবেন। ‘নীল ফড়িং’ ছবিতে আরো বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন চম্পা, শহীদুল আলম সাচ্চু, কচি খন্দকার, সাইফ চন্দন প্রমুখ। এ ছবির সংগীত পরিচালনা করেছেন আলী আকরাম শুভ। এর আগে মনিরুল ইসলাম সোহেলের ‘স্বপ্ন যে তুই’ ছবিটি মুক্তি পায় মডেল-অভিনেত্রী আফ্রির। আর এ ছবিতে তার নায়ক হিসেবে ছিল ইমন। অন্যদিকে শিপন মিত্র অভিনীত সবশেষ ‘চল পালাই’ ছবিটি মুক্তি পায়। দেবাশীষ বিশ্বাসের পরিচালনায় এ ছবিতে তার বিপরীতে অভিনয় করেন তমা মির্জা।