সিয়াম সেদিন আট থেকে দশটি থাপ্পড় দিয়েছে: সুনেরাহ

84

চুমু দেওয়ার অপরাধে সুনেরাহকে কষিয়ে চড় দিয়েছিলেন চিত্রনায়ক সিয়াম। কয়েকদিন আগে এই ভিডিও অন্তর্জালে ভাইরাল হয়। যদিও এটি শুটিংয়ের দৃশ্যের প্রয়োজনে করেছিলেন তারা। তবে সেদিন একটি-দুটি নয়, আট-দশটি থাপ্পড় খেয়েছিলে বলে জানিয়েছেন সুনেরাহ।

সোমবার (১২ ডিসেম্বর) সন্ধ্যায় রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) ‘অন্তর্জাল’ সিনেমার পোস্টার উন্মোচন অনুষ্ঠানে হাজির হন সুনেরাহ। সেখানে তিনি সিনেমাটিতে কাজের অভিজ্ঞতা শেয়ার করেন। পাশাপাশি আলোচিত সেই ইস্যুটি নিয়েও কথা বলেন এই নায়িকা।

সুনেরাহ বলেন, ‘এই দৃশ্যের শুট ভিন্ন ভিন্ন অ্যাঙ্গেলে নেওয়া হয়। সিয়াম আমাকে শুরুতে জিজ্ঞেস করেছিল তোকে চড় দেব? আমি বলেছি, হ্যাঁ, হ্যাঁ, দে দে; কোনো সমস্যা নেই। যখন চড়টা খেলাম ঘারটা বাকা হয়ে চোয়ালটা হালকা কেটেছিল। অভিনয়শিল্পী তো কিছু বলতে পারিনি বরং বলেছি দে দে। যতবার শট নিয়েছিল ততবারই কিন্তু চড় খেতে হয়েছে। যদিও চরিত্রটি প্রিয়ম ছিল। কিন্তু শরীরটা তো আমার ছিল। আট থেকে দশটা চড় খেয়েছিলাম।’

‘‘অন্তর্জাল’ আমার দ্বিতীয় সিনেমা। বাংলাদেশে এই প্রথম সাইবার থ্রিলার সিনেমা নির্মিত হয়েছে। এখানে আমার চরিত্রের নাম প্রিয়ম, যে একজন রবোটিকস স্টুডেন্ট। যদিও কাজটা আমার জন্য অনেক অদ্ভূত ছিল। কিন্তু বেশ মজা করেই কাজটি শেষ করেছি।’’ বলেন সুনেরাহ।

পরিচালক দীপঙ্কর দীপনের প্রশংসা করে সুনেরাহ বলেন, ‘সিনেমাটিতে আমার সঙ্গে যারা কাজ করেছেন, তারা সবাই আমার সিনিয়র। তারা প্রত্যেকেই বেশ সাপোর্টিভ এবং ফ্রেন্ডলি। সবার কাছ থেকে অনেক কিছু শিখেছি। দীপঙ্কর দীপন দাদার সঙ্গে এটা আমার প্রথম কাজ। দাদার সম্পর্কে যতটুকু জেনে এসেছি, তিনি অনেক স্টাডি করে কাজ করেন। আমি যখন স্ক্রিপ্ট পড়েছি, আমার বেশ ভালো লেগেছে। এখানে এমন কিছু বিষয় তুলে ধরা হয়েছে, যেগুলো আসলে মানুষের জানা উচিত।’

২০১৯ সালে ‘ন ডরাই’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় পা রাখেন সুনেরাহ। প্রথম সিনেমাতেই বাজিমাত করেন এই লাস্যময়ী। শ্রেষ্ঠ অভিনেত্রী হিসেবে ঘরে তুলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার।