Site icon রেডিও মহানন্দা ৯৮.৮ এফএম

সাহেদের বিদেশ যাওয়ার সুযোগ নেই: স্বরাষ্ট্রমন্ত্রী

রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান মো. সাহেদের বিদেশ যাওয়ার সুযোগ নেই বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। তিনি বলেন, সাহেদকে খোঁজা হচ্ছে, তিনি যেখানেই থাকুক তাকে আত্মসমর্পণ করতে হবে, না হলে গ্রেপ্তার করা হবে।

রোববার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে ঈদুল আজহা উপলক্ষে দেশের সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি পর্যালোচনা, কোরবানির পশুরহাটের নিরাপত্তা, চামড়া পাচার রোধ এবং শিল্পঞ্চলে আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণসহ প্রাসঙ্গিক বিষয়ে করণীয় নির্ধারণে অনুষ্ঠিত সভায় তিনি এ কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘প্রথম কথা, সাহেদ কোথায় সেটা তিনিই (সাহেদ) জানেন। সাহেদ অন্যায় করেছেন, তার জন্য ইতোমধ্যে র‌্যাব ব্যবস্থা নিয়েছে। তিনি আরও কী কী ধরনের অন্যায় করেছে সেগুলো আমাদের পুলিশ ও র‌্যাব তদন্ত করছে। তদন্ত রিপোর্টটা এলে আমি আপনাদের জানাতে পারবো, তার অন্যায়ের গভীরতাটা কতটুকু।’

সাহেদ দেশে বাইরে চলে গেছেন কি-না সাংবাদিকদের এমন প্রশ্নে মন্ত্রী বলেন, ‘দেশের বাইরে যাওয়ার তো কোনো উপায় নাই। তার পাসপোর্ট জব্দ করা হয়েছে, বর্ডার যাতে ক্রস করতে না পারে সে ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। আমরা খুঁজছি। আশা করি, শিগগিরই তাকে ধরতে সক্ষম হব।’

গত ৭ জুলাই রাজধানীর উত্তরায় রিজেন্ট হাসপাতালে র‌্যাবের অভিযানে করোনা পরীক্ষার ভুয়া রিপোর্ট ও চিকিৎসায় অতিরিক্ত অর্থ আদায়ের অভিযোগসহ নানা অনিয়মের সত্যতা পাওয়া যায়। এরপর রিজেন্ট হাসপাতালের প্রধান কার্যালয়, উত্তরা ও মিরপুর শাখা সিলগালা করে দেয় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এরপর সাহেদের বিরুদ্ধে মামলা করে র‌্যাব। একই সঙ্গে মামলার সুষ্ঠু তদন্তের স্বার্থে তার দেশত্যাগে নিষেধাজ্ঞা জারি করা হয়।

Exit mobile version