সালমান খানের নিরাপত্তায় ৭০০ পুলিশ!

69

দীর্ঘ ১৪ বছর পর কলকাতা সফরে আসছেন সালমান খান। শনিবার (১৩ মে) কলকাতায় পৌঁছে প্রথমেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে যাবেন বলিউড ভাইজান। এরপর সন্ধ্যায় ইস্ট বেঙ্গল মাঠে সালমানের ‘দা-বাং, দ্য ট্যুর রিলোডেড’ শো শুরু হবে। শো-য়ে সালমানের সঙ্গে যোগ দেবেন জ্যাকুলিন ফার্নান্দেজ, ক্যাটরিনা কাইফ, সোনাক্ষী সিনহা, পূজা হেগড়ে, প্রভুদেবা, গুরু রনধাওয়াসহ আরো অনেক তারকা।

এ অনুষ্ঠানকে ঘিরে ইতোমধ্যেই ভাইজানকে নিয়ে অনুরাগীদের উন্মাদনা তুঙ্গে উঠেছে। নেওয়া হয়েছে কলকাতা পুলিশের পক্ষ থেকে বিশেষ নজরদারি ও কড়া নিরাপত্তার ব্যবস্থা। কলকাতা পুলিশ সূত্র জানায়, সালমানের অনুষ্ঠানের নিরাপত্তায় থাকবেন ৭০০ পুলিশকর্মী। অভিনেতার নিরাপত্তার দায়িত্বে থাকবেন একজন অ্যাডিশনাল পুলিশ কমিশনার এবং দুজন জয়েন্ট পুলিশ কমিশনার পদমর্যাদার অফিসার, সাতজন ডিসিসহ ৭০০ পুলিশকর্মী।

পাশাপাশি সিসিটিভি ক্যামেরায় নজরদারিতেও বিশেষ জোর দেওয়া হয়েছে। কলকাতার আলিপুরের একটি পাঁচতারা হোটেলে উঠবেন ভাইজান। সন্ধ্যায় কলকাতার ইস্টবেঙ্গল ক্লাবের মাঠে হবে অনুষ্ঠান। কোথাও যাতে কোনো অপ্রীতিকর ঘটনা না ঘটে, তা নিশ্চিত করতেই কাজ করবে কলকাতা পুলিশ।

এদিকে, সালমানের শোতে দর্শকদের বসার জায়গাকে ভাগ করা হয়েছে ৮টি জোনে। সবথেকে কম দামের টিকিটের দাম ৬৯৯ টাকা। এক্ষেত্রে আপনাকে মাটিতে বসে দেখতে হবে শো। তারপরই রয়েছে ভাইজান জোন। এখানে দাঁড়িয়ে শো দেখতে ১৫০০ টাকা খরচ হবে। এরপর টাইগার জোন। এখানেও থাকতে হবে দাঁড়িয়ে, টিকিট কাটতে হবে ২২৫০ টাকায়।

বসতে পারবেন ২৫০০ টাকার উপরে খরচ করলে। কিক জোনের টিকিটের দাম ২৫০০ টাকা, সুলতান জোন ৬০০০ টাকা, ওয়ান্টেড জোন ৬০০০ টাকা, রেডি জোন ১২ হাজার এবং দাবাং জোন ৬০ হাজার টাকা। দাবাং জোনে আপনাকে সোফা দেওয়া হবে। ৬০ হাজার টাকায় এন্ট্রি রয়েছে দু জনের।

রয়েছে বিলাসবহুল লাউঞ্জের ব্যবস্থা। যেখানে টিকিট কাটলেই পেয়ে যাবেন পানীয়। প্ল্যাটিনাম লাউঞ্জ ৩ লাখ, গোল্ড লাউন্জ ২ লাখ আর সিলভার লাউঞ্জের টিকিটের দাম ১ লাখ। এই তিন লাউঞ্জেই রয়েছে দামি দামি বিয়ার, হুইস্কি, ওয়াইনের ব্যবস্থা।

এর আগে কলকাতা সফর প্রসঙ্গে সালমান সামাজিকমাধ্যমে বলেছেন, হাই কলকাতা, আমি ১৩ তারিখ কলকাতা আসছি, আশা করছি আপনাদের সঙ্গে ইস্টবেঙ্গল মাঠে আমার দেখা হবে। আশা রাখি, ওইদিন সকলেরই বেশ ভালো সময় কাটবে। দেখা হচ্ছে…।

কলকাতায় সালমানের এই শো-এর আয়োজন করেছে সোহেল খান এন্টারটেইনমেন্ট।