সাব্বির হত্যার ঘটনায় মামলা, ৫ জন গ্রেপ্তার

274

চাঁপাইনবাবগঞ্জে টিকরামপুর এলাকায় গত শুক্রবার বিকেলে মোটরসাইকেলের ওভারটেকিংকে কেন্দ্র করে ছুরিকাঘাতে সাব্বির আহমেদ (১৯) নিহতের ঘটনায় হত্যা মামলা দায়ের করা হয়েছে। গত শুক্রবার রাতেই সদর মডেল থানায় নিহতের পিতা মো. মনিমুল হক ওরফে মনিরুল বাদী হয়ে মামলাটি দায়ের করেন। এ ঘটনায় ৫ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।
সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাফফর হোসেন শনিবার বিকেলে সাংবাদিকদের জানান, শুক্রবার বিকাল অনুমান সোয়া ৪টার দিকে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার টিকরামপুর এলাকায় মোটরসাইকেলের ওভারটেকিংকে কেন্দ্র করে সাব্বির (১৯) খুন হয়। এ ব্যাপারে নিহত সাব্বিরের পিতা টিকরামপুর আদর্শপাড়ার মনিমুল হক ওরফে মনিরুল বাদী হয়ে এজাহার নামীয় ৫ জনসহ অজ্ঞাতনামা আরো ৫/৬ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন।
ওসি আরো বলেনÑ হত্যাকা-ের পরপরই ঘটনার প্রকৃত রহস্য উদ্ঘাটন ও ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারে অভিযান শুরু করে পুলিশ। অভিযানে সাব্বির হত্যার ঘটনায় পুলিশ চাঁপাইনবাবগঞ্জ সদর এলাকা এবং রাজশাহী জেলার তানোর থানা এলাকা হতে ৫ জনকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতরা হলোÑ মসজিদপাড়ার মো. আলমগীর হোসেনের ছেলে মো. সবুজ (২২), মো. সিরাজুল ইসলামের ছেলে সাদিকুল ওরফে সাদেকুল (২০) (মসজিদপাড়ার জনৈক নাজিরের বাড়ির ভাড়াটিয়া), ১নং কলোনিপাড়ার মো. জিয়াউর রহমান ওরফে জিয়ার ছেলে মো. সুরাত (২১), মৃত খাইবার আলীর ছেলে মো. নূর সালাম (২০) ও মো. কারিমের ছেলে মো. সুরাজ আলী (১৯)।