সাকিবের দেখা পেল নিজের নাম ‘সাকিব’ রাখা খুদে ভক্ত

124

সাকিব আল হাসানের খুদে ভক্ত নাঈম শেখ। এই ছোট্ট ক্রিকেটপ্রেমী সাকিবের এতটাই ভক্ত যে নিজের নাম রেখে দিয়েছে ‘সাকিব’। তার দীর্ঘদিনের ইচ্ছা প্রিয় ক্রিকেটারের দেখা পাওয়ার। অবশেষে তার সেই স্বপ্ন পূরণ হলো। আজ মঙ্গলবার মিরপুর শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে দেখা হয়ে গেল দুই সাকিবের।

বাংলাদেশের টেস্ট এবং টি-টোয়েন্টি অধিনায়কের সঙ্গে দেখা করার জন্য সারা দিন মিরপুর স্টেডিয়ামের আশপাশেই ঘুরঘুর করত নাঈম। মিরপুরেই তার বাড়ি। আজ সাকিবের দেখা পাওয়ার আশায় এসেছিল সে। ভাগ্যও সঙ্গে ছিল। আজ সাকিব গেট দিয়ে ঢুকতেই তাকে চিনে ফেলেন। এরপর ডেকে নেন কাছে।

সাকিব নাঈমকে নাম জিজ্ঞেস করলে সে গর্বের সঙ্গে জবাব দেয়, ‘সাকিব আল হাসান’। তখন সাকিব হেসে তার নামে নাম রাখার কারণ জানতে চান। নাঈম তাকে জানান, ‘আমি নিজেই নিজের নাম সাকিব আল হাসান রেখেছি। আপনার খেলা ভালো লাগে বলে আপনার নামে নাম রেখেছি। ‘

এরপর ছোট্ট ভক্তকে নিয়ে মাঠে প্রবেশ করেন সাকিব। নিয়ে যান ইনডোরে। সেখানে সাকিবকে কয়েকটা বলও করেছে ছোট্ট সাকিব। এ সময় সে সাকিবের কাছে জার্সি-কেডসের আবদার করে। নাঈমের মাপের জার্সি-কেডস কিনতে একজনকে বাইরে পাঠিয়েছিলেন সাকিব। কিন্তু ভালো কোয়ালিটির পণ্য না পাওয়ায় সাকিব আগামীকাল নিজের জার্সি-কেডসই দিয়ে দেবেন বলে অঙ্গীকার করেন।