‘সাই পল্লবীর প্রেমে পড়েছি কিন্তু বলার সাহস পাই না’

111

ভারতীয় দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী সাই পল্লবী। এই অভিনেত্রী সাধারণ হয়েও অসাধারণ! অভিনয় গুণে কোটি ভক্তের মনে জায়গা করে নিয়েছেন। অনেকেরই ক্রাশ তিনি। এবার বলিউড অভিনেতা গুলশান দেবিয়া জানালেন, তার ক্রাশ সাই পল্লবী। সম্প্রতি এক সাক্ষাৎকারে গুলশান দেবিয়া বলেন— ‘সাই পল্লবী আমার ক্রাশ। বহুদিন আগে আমি তার প্রেমে পড়েছি। তার ফোন নাম্বারও আমার কাছে আছে। কিন্তু আমি তার কাছে গিয়ে কথাটি বলার সাহস পাই না। সাই পল্লবী চমৎকার একজন অভিনেত্রী এবং দারুণ একজন নৃত্যশিল্পী।’ ‘সাই পল্লবী খুবই মেধাবী একজন অভিনেত্রী। আশা করি, একদিন তার সঙ্গে অভিনয় করার সুযোগ পাব। যদি সুযোগ পাই তবে এটি আমাকে অনেক আনন্দ দেবে।’ বলেন গুলশান দেবিয়া।

মালায়ালাম ভাষার ‘প্রেমাম’ সিনেমায় নায়িকা চরিত্রে অভিনয় করে বিশেষ খ্যাতি পান সাই পল্লবী। পরবর্তী সময়ে ‘কালি’, ‘ফিদা’, ‘মারি-টু’সহ বেশ কয়েকটি দর্শকপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন।

সাই পল্লবী অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘গার্গি’। তামিল ভাষার এ সিনেমা গত বছরের ১৫ জুলাই মুক্তি পায়। বর্তমানে সাই পল্লবীর হাতে তামিল ভাষার নাম ঠিক না হওয়া একটি সিনেমার কাজ রয়েছে। এ সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন এই অভিনেত্রী।