সরদার সরাফত আলীর ৩য় মৃত্যুবার্ষিকীতে স্মরণ সভা ও দোয়া মাহফিল

128

চাঁপাইনবাবগঞ্জের সাবেক জেলা প্রশাসক ও অতিরিক্ত সচিব (এলজিএসপি) সরদার সরাফত আলীর ৩য় মৃত্যুবার্ষিকীতে কোরআনখানী, স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আজ সকালে জেলা শহরের বাবু গিরিশ চন্দ্র মৌলিক মার্কেটের (শিল্পকলা মার্কেট) ৪র্থ তলায় ‘দৈনিক চাঁপাই দর্পণ’ এর নিজস্ব কার্যালয়ে চাঁপাই দর্পণ পরিবার এইসব কর্মসূচির আয়োজন করে। দৈনিক চাঁপাই দর্পণের প্রকাশক ও সম্পাদক, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এবং চ্যানেল আই’র জেলা প্রতিনিধি আশরাফুল ইসলাম রঞ্জুর সভাপতিত্বে স্মরণ সভায় বক্তব দেন, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রেসক্লাবের সভাপতি আলমগীর কবির কামাল, চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের সভাপতি শহীদুল হুদা অলক, সাধারণ সম্পাদক ও দৈনিক চাঁপাই চিত্র’র প্রকাশক ও সম্পাদক কামাল উদ্দিনসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।
স্মরণসভায় প্রয়াত অ্যাডভোকেট মিজানুর রহমান ও অ্যাডভোকেট আবুল কাশেম এর আত্মার মাগফেরাত কামনা করেও দোয়া হয়। দোয়া পরিচালনা করেন ‘বারঘরিয়া মিফতাহুল উলুম মাদ্রাসা’র পরিচালক মাওলানা হাসান মোহাম্মদ ইসহাক।
এছাড়া জেলা আইনশৃঙ্খলা কমিটির সভায় ও জোহর নামাজের পর কোর্ট জামে মসজিদে জেলা প্রশাসনের উদ্যোগে আজ মরহুম সরদার সরাফত আলীর আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসক এ কে এম গালিভ খাঁন বলেন, চাঁপাইনবাবগঞ্জের সাবেক জেলা প্রশাসক মরহুম সরদার সরাফত আলীর আত্মার মাগফিরাত কামনা করে আজ বিশেষ মোনাজাত করা হয়েছে। উল্লেখ্য, ২০২০ সালের ১২ মার্চ ১২ টা ৫০ মিনিটে ঢাকা মতিঝিল সিটি সেন্টারে এলজিএসপি প্রকল্প অফিসে বর্তমান সরকারের অতিরিক্ত সচিব পদে দায়িত্ব পালনকালে কর্মরত অবস্থায় হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি মৃত্যুবরণ করেন।