01713248557

শেষ হলো ওয়ার্ল্ড ভিশনের ৩দিন ব্যাপী পরিকল্পনা বিয়ষক কর্মশালার

ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের চাঁপাইনবাবগঞ্জ এরিয়া প্রোগ্রামের ৩ দিনব্যাপী কর্মশালা শেষ হয়েছে। নবাবগঞ্জ টাউন ক্লাব মিলনায়তনে কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক এ কে এম গালিব খাাঁন, অনুষ্ঠানে সভাপতিত্ব করেন স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক (উপসচিব) দেবেন্দ্র নাথ উরাঁও। বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা নির্বাহী আফিসার মোসা. তাছমিনা খাতুন, সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মীর আল মনসুর সোয়াইব। আরও উপস্থিত ছিলেন ওয়ার্ল্ড ভিশন রাজশাহীর সিনিয়র ম্যানেজার স্বপন মন্ডল, উপপরিচালক (প্রোগ্রাম কোয়ালিটি) করিম হাওলাদার, ম্যানেজার (কমিউনিটি এনগেজমেন্ট অ্যান্ড মনিটরিং পার্টনারিং) চৌধুরী তাশফিক ই হাবিব, প্রোগ্রাম কোয়ালিটি জাহাদুল ইসলাম, রেডিও মহানন্দার টেকনিক্যাল অফিসার মো. রেজাউল করিম, সরকারি কর্মকর্তা, এনজিও প্রতিনিধি, সাংবাদিক, ধর্মীয় নেতা, শিক্ষক, অভিভাবক, শিশু ও যুব ফোরামের সদস্য, জনপ্রতিনিধি ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।
চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলায় ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ, শিশুদের সার্বিক উন্নয়নের লক্ষ্যে আগামী ৫ বছরের জন্য কার্যক্রম শুরু করতে যাচ্ছে। এ লক্ষে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলায় ৪টি ইউনিয়ন এবং পৌরসভার ৩ ও ৫ নং ওয়ার্ড থেকে সর্বোস্তরের জনগণ বিশেষভাবে সরকারী ও বেসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তা, সাংবাদিক, স্থানীয় সরকার, ধর্মীয় প্রতিনিধ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ ৩দিন ব্যাপি পরিকল্পনা প্রণয়ন বিষয়ক কর্মপরিকল্পনা অংশগ্রহণ করে যেখানে শিশুকল্যাণে গুরুত্বপূর্ণ সমস্যাগুলো চিহ্নিত করে তার অগ্রাধিকার নির্ণয় করা হয়।

উক্ত কর্মশালায় সার্বিক সঞ্চালনার দায়িত্ব পালন করেন করীম হাওলাদার, চৌধুরী এম. তাশফিক-ই-হাবীব, এবং মো. জাহাদুল ইসলাম, এছাড়াও ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের সেক্টর স্পেশালিষ্টগণ কর্মশালায় সহযোগীতা প্রদান করেন। উক্ত অনুষ্ঠানের সার্বিক বিষয়ে সহযোগীতা করেন ওয়ার্ল্ড ভিশন চাঁপাই এরিয়া প্রোগ্রামের সিনিয়র প্রোগ্রাম অফিসার মি. শ্যামল এইচ কস্তা ও মি. সুজন গ্রেগরী।