শিবগঞ্জ সীমান্ত এলাকায় মাদকদ্রব্য উদ্ধার

105

চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার আজমতপুর ও সোনামসজিদ সীমান্ত এলাকা থেকে হেরোইন, ইয়াবা ও ফেনসিডিল উদ্ধার করেছে বিজিবি। গত ২৬ জুন শনিবার সন্ধ্যা পৌনে ৭টায় ৫৯ বিজিবির রহনপুর ব্যাটালিয়নের জোয়ানরা অভিযান চালিয়ে এসব মাদকদ্রব্য উদ্ধার করে।
রহনপুর ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মো. আমীর হোসেন মোল্লা গতকাল রবিবার এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে জানান, আজমতপুর বিওপির নায়েব সুবেদার মো. তোফাজ্জল হোসেনের নেতৃত্বে টহল দল সীমান্ত মেইন পিলার ১৮১ হতে আনুমানিক ১৫০ গজ বাংলাদেশের অভ্যন্তরে মোল্লাটোলা নামক স্থানে অভিযান চালায়। শনিবার সন্ধ্যা পৌনে ৭টায় পরিচালিত এই অভিযানে মালিকবিহীন ১২৫ গ্রাম হেরোইন ও ১৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। তিনি আরো জানান, এছাড়া শনিবার রাত পৌনে ৯টায় সোনামসজিদ বিওপির হাবিলদার মো. রেজাউল ইসলামের নেতৃত্বে টহল দল সীমান্ত পিলার ১৮৫ হতে আনুমানিক ২ কিলোমিটার বাংলাদেশের অভ্যন্তরে সোনাপুর গ্রামে একটি পুকুরে অভিযান চালায়। এই অভিযানে বিজিবি জোয়ানরা মালিকবিহীন ২২৬ বোতল ফেনসিডিল উদ্ধার করতে সক্ষম হয়।
লে. কর্নেল আমীর হোসেন মোল্লা বলেন- বর্তমানে করোনা পরিস্থিতিতে ভারতীয় চোরাকারবারিরা যাতে সীমান্ত অতিক্রম করে বাংলাদেশের অভ্যন্তরে প্রবেশ করতে না পারে সেই লক্ষে সীমান্তে টহল ব্যবস্থা জোরদার করা হয়েছে।