শিবগঞ্জ সীমান্তে ফেন্সিডিল ও পাতার বিড়ি উদ্ধার

277

শিবগঞ্জ উপজেলার মনাকষা ইউনিয়নের তাঁরাপুর মাঠ এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ৫০ বোতল ফেন্সিডিল ও ২৪ কেজি পাতার বিড়ি উদ্ধার করেছে ৫৩ বিজিবি। বিজিবির পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, গতকাল মাসুদপুর বিওপির একটি টহলদল হাবিলদার সাইদুর রহমানের নেতৃত্বে ঐ এলাকায় অভিযান চালায়। এসময় পরিত্যক্ত অবস্থায় ভারতীয় ৫০ বোতল ফেন্সিডিল ও ২৪ কেজি পাতার বিড়ি উদ্ধার করে।

এদিকে, শিবগঞ্জ উপজেলার মনাকষা ইউনিয়নের মনাকষা বাজারের মোড় এলাকায় চোরাচালান বিরোধী অভিযান পরিচালনা করে ৪৮ বোতল ফেন্সিডিলসহ ১ জনকে আটক করেছে ৫৩ বিজিবি। আটক ব্যক্তি শিবগঞ্জ উপজেলার মনাকষা পাচ চৌকা গ্রামের মৃত আল মামুনের ছেলে আর এইচ শুভ। গতকাল রাতে মনাকষা বিওপির একটি টহলদল হাবিলদার শফিকুল ইসলামের নেতৃত্বে ঐ এলাকায় অভিযান চালায়।

অন্যদিকে, একই উপজেলার মনাকষা ইউনিয়নের আটরশিয়া এলাকায় একটি টহলদল নায়েব সুবেদার আব্দুর রাজ্জাক এর নেতৃত্বে অভিযান চালায়। এসময় ৭৭ বোতল ফেন্সিডিল ও ১টি মটর সাইকেলসহ ১জনকে আটক করে। পৃথক পৃথক তিনটি অভিযানে আটককৃত মাদকদ্রব্য সমূহ ও আসামীদেরকে শিবগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানানো হয় প্রেস বিজ্ঞপ্তিতে।