শিবগঞ্জ পৌরসভায় ভিজিএফের চাল বিতরণ শুরু

143

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ পৌরসভার অসহায়, দরিদ্র ও রিকশা-ভ্যান চালকদের মধ্যে ভিজিএফের চাল বিতরণ শুরু হয়েছে। আসন্ন ঈদুল আজহা উপলক্ষে ঈদ উপহার হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে এই ভিজিএফের চাল বিতরণ করা হচ্ছে।
বুধবার সকাল ১০টায় শিবগঞ্জ পৌরসভার ৩নং ওয়ার্ডের চক এলাকায় চাল বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন শিবগঞ্জ পৌর মেয়র সৈয়দ মনিরুল ইসলাম। ওয়ার্ড কমিশনার মো. জুম্মন আলীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম।
এরপর ১নং ওয়ার্ড কমিশনার বাদল আলীর সভাপতিত্বে দেবীনগরে এবং ২নং ওয়ার্ড কমিশনার ফারুক আলীর সভাপতিত্বে শিবগঞ্জ উচ্চ বিদ্যালয় মাঠে চাল বিতরণ করেন মেয়র সৈয়দ মনিরুল ইসলাম।
চাল বিতরণকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- শিবগঞ্জ পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি প্রশান্ত কুমার ও সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক তোসিকুল ইসলাম টিসুসহ অন্যরা।
পৌর মেয়র সৈয়দ মনিরুল ইসলাম জানান, আজ (গতকাল) বুধবার পৌরসভার ৩টি ওয়ার্ডে চাল বিতরণ উদ্বোধন হলেও আগামী দুই দিনে পর্যায়ক্রমে সকল ওয়ার্ডের মোট ৭ হাজার ২১ জন দরিদ্র ও অসহায় ব্যক্তির মধ্যে ১০ কেজি করে চাল বিতরণ সম্পন্ন করা হবে।