Site icon রেডিও মহানন্দা ৯৮.৮ এফএম

শাহনেয়ামতুল্লাহ কলেজে নবীনবরণ ও অভিভাবক সমাবেশ, শিক্ষার্থীদের পড়াশোনায় মনোযোগী হবার আহ্বান বক্তাদের

চাঁপাইনবাবগঞ্জের অন্যতম বিদ্যাপীঠ শাহনেয়ামতুল্লাহ কলেজের উচ্চ মাধ্যমিক, ডিগ্রি ও অনার্স প্রথম বর্ষের নতুন শিক্ষার্থীদের বরণ ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সকল শিক্ষার্থীকে পড়াশোনায় মনোযোগী হবার আহ্বান জানিয়েছেন বক্তারা। তারা শিক্ষার্থীদের বলেছেন, তোমরা মনদিয়ে লেখা পড়া করে মানুষের মতো মানুষ হবে, নিজেদের উন্নতির পাশপাশি দেশের উন্নয়নে কাজে লাগবে। তোমরাই দেশের ভবিষ্যৎ।
বুধবার সকাল ১১ টায় প্রতিষ্ঠানটির সুলতানুল ইসলাম মনি উকিল মিলনায়তনে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। কলেজটির গভর্নিং বডির সভাপতি অবসরপ্রাপ্ত অধ্যক্ষ মো. সাইদুর রহমানের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে বক্তব্য দেন, জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. রুহুল আমিন, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়র মো. মোখলেসুর রহমান, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. তসিকুল ইসলাম তসি, জেলা মেডিকেল এসোসিয়েশনের সভাপতি ও কলেজটির গভর্নিং বডির সদস্য ডা. দুররুল হোদা, এইচএসসি দ্বিয় বর্ষের ছাত্র আব্দুল্লা মারুফ ও প্রথম বর্ষের ছাত্র মো. ওয়াসিম।
সমাবেশের শুরুতে স্বাগত বক্তব্য দেন কলেজটির ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. শরিফুল ইসলাম।
অনুষ্ঠান সঞ্চলনা করেন শিক্ষক উম্মে নাহার সাউদা ও শামীমা আকতার।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, পৌর আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ আব্দুল জলিল, সাধারণ সম্পাদক কৃষিবিদ রোকনুজ্জামান রোকন, কলেজ পরিচালনা কমিটির সদস্য মো. বাবর আলীসহ প্রতিষ্ঠানটির শিক্ষক ও শিক্ষার্থীরা।

Exit mobile version