শাকিবের জন্য অপুর শুভকামনা ও ভালোবাসা

109

আসছে ঈদে শাকিব খান অভিনীত ‘প্রিয়তমা’ মুক্তি পাচ্ছে। মুক্তিকে সামনে রেখে সম্প্রতি এর টিজার প্রকাশ করা হয়। এবার এই সিনেমার প্রচারণায় দেখা গেল অপু বিশ্বাসকে। শাকিব খানের ফার্স্ট লুক শেয়ার করে শুভকামনা জানিয়েছেন অপু বিশ্বাস। শনিবার (১৭ জুন) রাতে ‘প্রিয়তমা’ সিনেমার ফাস্ট লুক প্রকাশিত হয়। এতে শাকিব খানের ভিন্ন রকম লুক প্রশংসা পেয়েছে। ফার্স্ট লুকে শাকিবকে চেনা ছকে, স্টাইলিশ রূপে হাজির করা হয়েছে। লম্বা চুল, চোখে সানগ্লাস, মুখে কাপড়, পরনে টি-শার্টের সঙ্গে জিনস জ্যাকেট। ধীর পায়ে এগিয়ে যেতে দেখা যায় শাকিবকে। শেষাংশে একটি চাকু ছুড়ে মেরেছেন আক্রমণের ভঙ্গিতে। প্রিয়তমায় শাকিবের এমন লুক মুগ্ধ করেছে অপু বিশ্বাসকে। তিনি ‘প্রিয়তমা’ সিনেমার ফার্স্ট লুক শেয়ার করে ভালোবাসার ইমোজি দিয়ে লিখেছেন, বেস্ট অব লাক।

এদিকে অপুর শেয়ার করা সেই পোস্টের কমেন্ট বক্সে ১ হাজার ২০০–এর বেশি কমেন্ট এসেছে। অপুর শাকিবের সিনেমা প্রচারের বিষয়টি অনেকে স্বাভাবিকভাবে নিলেও কেউ কেউ এ ঘটনায় অবাক হয়েছেন।

এ প্রসঙ্গে অপু বিশ্বাস বলেন, ‘দর্শক হিসেবে বলতে গেলে বলতে হয়, শাকিব খান বরাবরই নতুনত্বের জন্ম দেন। প্রতিনিয়ত নিজেকে ভাঙতে পারে। নতুনভাবে উপস্থাপন করতে পারে। আব্রাহাম তো তার বাবার ফার্স্ট লুক দেখে বেস্ট উইশেস জানিয়েছে। বাকিটা সে একটা ভিডিওতে বলেছে, কী বলেছে, তা জানতে অপেক্ষা করতে হবে ‘ ‘প্রিয়তমা’য় শাকিব খানের নায়িকা কলকাতার ইধিকা পাল। এর গল্প লিখেছেন ফারুক হোসেন। তার সঙ্গে যৌথভাবে চিত্রনাট্য সাজিয়েছেন হিমেল আশরাফ। সিনেমাটি প্রযোজনা করেছেন আরশাদ আদনান। শাকিব-ঈদিকা ছাড়াও আরও অভিনয় করেছেন শহীদুজ্জামান সেলিম, এলিনা শাম্মী, ডন, সহীদ নবী প্রমুখ।