লোকসভা নির্বাচনে ভোট দিলেন দক্ষিণী সিনেমার তারকারা

11

বিশ্বের সবচেয়ে বড় গণতন্ত্রের দেশ ভারত। শুক্রবার (১৯ এপ্রিল) দেশটির ১৮তম লোকসভা নির্বাচনের ভোটগ্রহণ শুরু হয়েছে। দেশটিতে মোট সাত দফায় ভোটগ্রহণ হবে। সাধারণ মানুষের পাশাপাশি ভারতের দক্ষিণী সিনেমার তারকারাও আজ সকাল থেকে বুথে গিয়ে ভোট প্রদান করছেন।

ভারতীয় সংবাদ সংস্থা এএনআই জানিয়েছে, আজ সকালে ভোট প্রদান প্রদান করেছেন দক্ষিণী সিনেমার সুপারস্টার রজনীকান্ত, ধানুশ, বিজয় সেতুপাতিসহ অনেকে। সুপারস্টার রজনীকান্ত, কমল হাসান চেন্নাইয়ে নিজ নিজ ভোটকেন্দ্রে ভোট দেন। অভিনেতা ধানুশ টিটিকে রোডের সেন্ট ফ্রান্সিস জেভিয়ার্স স্কুলে ভোট দেন। কিলপাউকের চেন্নাই হাইস্কুলে ভোট দেন বিজয় সেতুপাতি।

তা ছাড়া আজ সকালে চেন্নাইয়ের থিরুভানমিয়ুর কেন্দ্রে ভোট দেন সুপারস্টার অজিত কুমার। এসময় তার পরনে ছিল ধবধবে সাদা রঙের পোশাক। বুথ থেকে বেরিয়ে ভক্তদের সঙ্গে হাসিমুখে ক্যামেরাবন্দি হন এই তারকা। এছাড়াও শরৎকুমার, রাধিকা, শিবাকার্তিকেয়ার মতো তারকারাও সকাল সকাল নিজেদের ভোট প্রদান করেন।

ভোট গণনা ৪ জুন। অর্থাৎ এবারের লোকসভা নির্বাচনচক্রের ব্যাপ্তিকাল ছয় সপ্তাহের বেশি। লোকসভার মোট আসন ৫৪৩টি। মোট ভোটার সংখ্যা ৯৬ কোটি ৮৬ লাখ।