র‌্যাবের পৃথক অভিযানে হেরোইন ও ফেনসিডিল উদ্ধার, দুজন গ্রেপ্তার

89

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বাখরআলী ও শিবগঞ্জ উপজেলার বাগমারী দিলালপুর এলাকায় পৃথক অভিযান চালিয়ে হেরোইন ও ফেনিডিলসহ দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। পৃথক সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব-৫, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্প এই তথ্য জানিয়েছে।
র‌্যাব জানায়, র‌্যাব-৫, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে গত বুধবার রাত ১০টার দিকে জেলার সদর উপজেলার চরবাগডাঙ্গা ইউনিয়নের বাখরআলী রাস্তার ওপর অভিযান চালায়। কোম্পানি অধিনায়ক লে. কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির ও কোম্পানি উপ-অধিনায়ক সহকারী পুলিশ সুপার মো. আমিনুল ইসলামের নেতৃত্বে¡¡ মাদকবিরোধী এই অভিযান চালানো হয়। অভিযানে ১ কেজি ৩৫ গ্রাম হেরোইনসহ মো. পারভেজ (২৬) নামে একজনকে গ্রেপ্তার করা হয়। পারভেজ চরবাগডাঙ্গা গাঠাপাড়ার মো. হাবিবুর রহমানের ছেলে। এ ব্যাপারে সদর থানায় একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।
অন্যদিকে র‌্যাবের চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল কোম্পানি অধিনায়ক লে. কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির ও কোম্পানি উপ-অধিনায়ক সহকারী পুলিশ সুপার মো. আমিনুল ইসলামের নেতৃত্বে¡¡ বুধবার দিবাগত মধ্যরাতে জেলার শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নের বাগমারী দিলালপুর গ্রামে একটি আমবাগানের ভেতরে মাদকবিরোধী অভিযান চালায়। এই অভিযানে ও এমকেডিলসহ ৩০৯ বোতল ফেনসিডিলসহ উপজেলার গাজীপুর গ্রামের মো. মহবুল হোসেনের ছেলে মো. মহিবুর রহমান (৩০)কে গ্রেপ্তার করা হয়। এ ব্যাপারে শিবগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে।