Site icon রেডিও মহানন্দা ৯৮.৮ এফএম

রোজিনার লুকে বিস্মিত নেটিজেনরা, অঞ্জনার স্যালুট

কদিন আগেই অভিনেত্রী রোজিনা অভিনীত একটি চলচ্চিত্র মুক্তি পায়। এই চলচ্চিত্রে রোজিনার লুক বিস্ময় তৈরি করেছে আরেক অভিনেত্রী অঞ্জনার মনে। শুধু অঞ্জনাই নয়, সোশ্যাল হ্যান্ডেলে লুকটি শেয়ার করায় নেটিজেনরা নিজেদের মুগ্ধতা প্রকাশ করছেন।

রোজিনার লুক নিয়ে অঞ্জনা বলছেন, ‘ইস! ফিরে দেখা চলচ্চিত্রে কি অসাধারণ রোজিনার মেকআপ গেটআপ ও অভিনয় চিড়ন্তন বাস্তব অনবদ্য এক অনন্য মহীয়শী বীরাঙ্গনা চরিত্রে কিংবদন্তি রোজিনা আবারও প্রমাণ করলেন।

এদেশে সিনিয়র অগ্রজকে নিয়েও সৃষ্টিশীল ব্যাবসা সফল চলচ্চিত্র সম্ভব স্যালুট প্রিয়বোন রোজিনা তোমাকে।’
অঞ্জনার সঙ্গে এক্তমতা প্রকাশ করে একজন লিখেছেন, অসাধারণ দৃশ্য। এটাই বাস্তব প্রবীন, অভিজ্ঞতা এবং সবক্ষেত্রে পারদর্শী ব্যক্তিদের শেখার আগে ওস্তাদ না হয়ে সম্মান করাটা সকলের উচিত। রোজিনা আপার জন্য শুভ কামনা।

আমি ওনার সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু প্রত্যাশা করি।
আরেকজন বলছেন, এ-ই লুক টা অসাধারণ সুন্দর হয়েছে। একজন বীরাঙ্গনা নারীর মুখচ্ছবি দারুণ ভাবে ফুটিয়ে তোলা হয়েছে। সবাই শাকিবের লুক নিয়ে মাতামাতি করে লক্ষ লক্ষ টাকা খরচ করে ইন্ডিয়া থেকে মেক-আপ ম্যান এসে কাজ করে, এগুলো দুঃখজনক।

আরেকজন বলছেন, আমি জানি রোজিনা ম্যাডাম তার প্রথম পরিচিত সিনেমাটি কেমন করেছে তবে উনি যাদের সাথে কাজ করে এই পযন্ত এসেছে তাই কোনও সন্দেহ করতে হবে না আশা করি সিনেমাটি আন্তর্জাতিক পর্যন্ত যাবে।

‘ফিরে দেখা’ সিনেমাটির গল্প, চিত্রনাট্য ও পরিচালনাও করেছেন রোজিনা। এ সিনেমা দিয়েই পরিচালক হিসেবে অভিষেক হচ্ছে তার। সরকারি অনুদানের এ সিনেমায় তার সঙ্গে জুটি বেঁধেছেন জনপ্রিয় অভিনেতা ইলিয়াস কাঞ্চন। এতে আরও অভিনয় করেছেন অভিনেতা নিরব হোসেন ও অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়া।

Exit mobile version