Site icon রেডিও মহানন্দা ৯৮.৮ এফএম

রিয়া ফিরে পেলেন অ্যাকাউন্ট, ফোন ও ল্যাপটপ

২০২০ সালের ১৪ জুন মারা যান সুশান্ত সিংহ রাজপুত। এরপর থেকেই তার মৃত্যু তদন্ত নিয়ে তোলপাড় ছিলো ভারত। কাঠগড়ায় তোলা হয় সুশান্তের প্রেমিকা রিয়াকে। সুশান্তকে মাদক সরবরাহ করার অভিযোগে এক মাসের হাজতবাসও হয় তার। রিয়া জামিন পেয়েছেন গত বছর অক্টোবর মাসে।

সম্প্রতি মাদক মামলা সংক্রান্ত (এনডিপিএস) আদালতের অনুমতিতে নিজের ব্যাংক অ্যাকাউন্ট ফিরে পেলেন অভিনেত্রী রিয়া চক্রবর্তী। বাজেয়াপ্ত করা ল্যাপটপ এবং ফোনের দখলও পেলেন প্রয়াত অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের প্রেমিকা।

রিয়ার লেখায়, তিনি পেশায় একজন মডেল এবং অভিনেত্রী। নিজের জীবনযাপনের ভার তার হাতে। তাছাড়া তার সংসারে এবং কর্ম ক্ষেত্রে যে মানুষরা কাজ করেন, তাদের বেতনের জন্য টাকা পয়সা তোলা ও জমানোর জন্য নিজের অ্যাকাউন্টগুলোর প্রয়োজন রয়েছে রিয়ার। তার ভাই শৌভিক চক্রবর্তীর যাবতীয় খরচ রিয়াকে সামলাতে হয়। তাই ১০ মাস ধরে তার অ্যাকাউন্টগুলো বাজেয়াপ্ত করে রাখায় রিয়ার জীবন যাপনে অসুবিধা হচ্ছে। এমনই একাধিক কারণের কথা লেখা হয়েছে রিয়ার আবেদনে।

স্পেশাল পাবলিক প্রসিকিউটার অতুল সারপান্ডে জানিয়েছেন, সুশান্ত-মামলায় তদন্তকারী আধিকারিক ইতিমধ্যেই রিয়াকে তার জিনিসপত্র নিয়ে যাওয়ার নির্দেশ দিয়েছেন।

কিন্তু অন্যদিক থেকে নানা রকম আপত্তি এসেছে। নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) প্রতিনিধি আইনজীবী অতুলের যুক্তি, যেহেতু মাদক-মামলার তদন্ত এখনও শেষ হয়নি, তাই এই মুহূর্তে বাজয়াপ্ত করা অ্যাকাউন্টগুলো ছেড়ে দিলে তদন্ত ক্ষতিগ্রস্ত হতে পারে। যদিও আদালতের রায়ে শেষ মেশ রিয়ার পক্ষেই দাঁড়ায়।

Exit mobile version