রাতে মাদ্রিদ ডার্বি

123

একই শহরের দুই ক্লাব। শহরের মানুষ গুলো আজ দু-ভাগে ভাগ হয়ে যাবে। একদল রিয়াল মাদ্রিদের হয়ে গলা ফাটাবে তো আরেক দল আতলেতিকো মাদ্রিদের হয়ে। এমন ম্যাচের আগে বেশ স্বস্তিতে রিয়াল মাদ্রিদ।

কেনোনা ইতিমধ্যে লিগ শিরোপা যে ঘরে তুলেছে লস ব্লাংকোরা। সর্বশেষ লিগ ম্যাচেই ৩৫ তম লা লিগা শিরোপা নিজেদের করে নিয়ে কার্লোর দল।

রিয়ালের জন্য ম্যাচটা তেমন গুরুত্বের না হলেও আতলেতিকোর জন্য মহা মূল্যবান ম্যাচ। আগামী মৌসুমের চ্যাম্পিয়নস লিগে জায়গা করে নিতে এই ম্যাচে পয়েন্ট হারানো চলবে না সিমিওনের দলের। ৩৪ ম্যাচে তাদের পয়েন্ট ৬১, আছে চতুর্থ স্থানে। এক ম্যাচ বেশি খেলা বেতিসের পয়েন্ট ৫৮। তাই আজ রিয়ালকে হারাতে পারলে লক্ষ্য পূরণে আরও এগিয়ে যাবে আতলেতিকো মাদ্রিদ।

রিয়ালের কাছে এই ম্যাচের তেমন গুরুত্ব নেই তাই মূল সেরা খেলোয়াড়দের আজ বিশ্রামে রাখার ঘোষণা দিয়েছেন আনচেলোত্তি। থিবো কোর্তুয়ার জায়গায় গোলপোস্ট সামলাবেন আন্দ্রে লুনিন। টনি ক্রুস, লুকা মদ্রিচ, ক্যাসেমিরো, বেনজিমাদেরও আজ একাদশে নাও দেখা যেতে পারে। সেক্ষেত্রে ইডেন হ্যাজার্ড, গ্যারেথ বেল, ইস্কো, আসেনসিওরা শুরুর একাদশে খেলবেন। ওয়ান্ডা মেট্রোপলিটনে আজ রাত ১টায় শুরু হবে ম্যাচটি।