রাজশাহী বিভাগীয় পর্যায়ে অনূর্ধ্ব-১৬ ক্রিকেট টুর্নামেন্ট : চ্যাম্পিয়ন বগুড়া

109

ইয়ং টাইগার্স অনূর্ধ্ব-১৬ ক্রিকেট টুর্নামেন্ট-২০২২-২৩ বিভাগীয় পর্যায়ের চূড়ান্ত খেলা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার চাঁপাইনবাবগঞ্জ জেলা স্টেডিয়ামে এই খেলা অনুষ্ঠিত হয়।
টসে জিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেয় পাবনা জেলা দল। ব্যাটিংয়ে নেমে বগুড়া জেলা দল নির্ধারিত ৫০ ওভারে ২১৮ রান সংগ্রহ করে। জবাবে ব্যাট করতে নেমে ২১.৪ বল খেলে ৭১ রানে অলআউট হয় পাবনা জেলা দল।
খেলা শেষে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন অতিরিক্ত জেলা প্রশাসক আহমেদ মাহবুব-উল-ইসলাম। এ সময় তিনি খেলোয়াড়দেরকে সেরা খেলোয়াড় হিসেবে গড়ে উঠতে লক্ষ্য স্থির করা এবং পথভ্রষ্ট না হতে পরামর্শ দেন। খেলোয়াড়দের বিশ্বমানের যোগ্য করে গড়ে তোলার আহ্বান জানান তিনি।
জেলা ক্রীড়া অফিসার জাহাঙ্গীর হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেনÑ জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ফুটবলার মোস্তাফিজুর রহমান মুকুল ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কাউন্সিলর শেখ ফরিদ সায়েম। এছাড়াও উপস্থিত ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সাবেক সহসভাপতি আব্দুল হান্নান মাস্টার, সাবেক যুগ্ম সম্পাদক আজমাল হোসেন, সালামত ওস্তাদ, আজিজুল হকসহ জেলা ক্রীড়া সংস্থার সদস্যগণ।