Site icon রেডিও মহানন্দা ৯৮.৮ এফএম

‘রাজনীতিবিদ বিয়ে করব না’ ভাইরাল পরিণীতির সাক্ষাৎকার

বলিউডে এখন চর্চার কেন্দ্রে রয়েছে আপ নেতা ও সাংসদ রাঘব চাড্ডার সঙ্গে অভিনেত্রী পরিণীতি চোপড়ার প্রেমকাহিনি। শোনা যাচ্ছে, বিয়ের সানাইও বাজবে শীঘ্রই। কিন্তু এমনটা সত্যি হলে পুরনো কথা ফিরিয়ে নিতে হবে পরিণীতিকে।

এক সাক্ষাৎকারে পরিণীতি বিয়ের প্রসঙ্গে স্পষ্ট জানিয়েছিলেন, কোনও রাজনৈতিক ব্যক্তিত্বকে কখনওই বিয়ে করবেন না তিনি। একটি ছবির প্রচারে এসে পরিণীতি জানান, বিয়ের ব্যাপারে রাজনীতিবিদ কখনওই তার প্রথম পছন্দ হতে পারে না। সেই পরিণীতিই কিনা রাঘবে মজলেন? পুরানো সেই সাক্ষাৎকার সামনে চলে আসতেই কেউ কেউ কটাক্ষ করছেন এখন অভিনেত্রীকে।

সিদ্ধার্থ মালহোত্রা এবং পরিণীতি কোনও একটি ছবির প্রচারে গিয়েছিলেন কয়েক বছর আগে। সেই ভিডিওটি সম্প্রতি শেয়ার করা হয়েছে ইনস্টাগ্রামে। সেখানেই তার কাছে জানতে চাওয়া হয়, কোন তারকাকে তিনি বিয়ে করবেন। হলিউড অভিনেতা ব্র্যাড পিটের নাম উল্লেখ করার পরে তাকে জিজ্ঞাসা করা হয় রাজনীতিবিদদের সম্পর্কে। পরিণীতি বলেন, মুশকিল হচ্ছে, আমি কোনও রাজনীতিবিদকে বিয়ে করতে চাই না। অনেক ভাল ভাল বিকল্প আছে, কিন্তু কখনওই কোনও রাজনীতিককে বিয়ে করব না। সেই ভিডিও দেখে রসিকতা করে মন্তব্যবাক্সে কেউ লিখলেন, তার মানে বাগদানের খবরটা মিথ্যা! আবার কেউ লিখেছেন, প্রেমে পড়লে কী না হয়! পুরনো কথা তুলে অভিনেত্রীকে ঈষৎ খোঁচা দিলেন নেটিজ়েনরা।

তিনি কী খোঁজেন তার সঙ্গীর মধ্যে? অভিনেত্রী জানিয়েছিলেন, তাকে মজাদার মানুষ হতে হবে, সম্মান করতে হবে তাঁকে। পরিণীতি বলেছিলেন, তেমন পুরুষ পছন্দ, যিনি নিজেই নিজের জীবন গড়ে নিয়েছেন, প্রতিষ্ঠা পেয়েছেন। এরপর পরিণীতি জানান, তার জীবনসঙ্গী হতে চাইলে ঘুরতে ভালবাসতে হবে। অভিনেত্রীকে বলতে শোনা যায়, আমারই মতো তার আগ্রহের ক্ষেত্র হবে ঘুরতে যাওয়া। সমুদ্র, নদী ভালবাসতে হবে। স্কুবা ডাইভিং করতে চাইবে সে আমার সঙ্গে।

রাঘব আর পরিণীতির বন্ধুত্বের ভিত্তিই সেই ভ্রমণপ্রেম। লন্ডনে একসঙ্গে কলেজে পড়েছেন। এরপর আলাদা রাজ্যে থেকেও তাদের মধ্যে পর্যটন নিয়েই কথা হতো। বন্ধুত্ব গভীর হয়েছিল ক্রমশই। এরপর আসে প্রেম। সেই প্রেমকেই তারা স্বীকৃতি দিয়ে একসঙ্গে পথ চলা শুরু করতে চলেছেন বলে খবর। যদিও নিজমুখে তারা এখনও কিছুই জানাননি। সম্প্রতি পরিণীতি আবার গিয়েছিলেন রাঘবের রাজ্য, দিল্লিতে। এরপর রাঘব আর পরিণীতিকে আবার মুম্বাই বিমানবন্দরে দেখা গেল। তারা একসঙ্গেই ফিরলেন দিল্লি থেকে। বিয়ের আগেই কি একত্রবাস শুরু করে দিয়েছেন তারা? চলছে জল্পনা।

Exit mobile version