রহনপুরে সাংবাদিকদের সঙ্গে সম্ভাব্য মেয়র প্রার্থীদের মতবিনিময়

123

আসন্ন পৌর নির্বাচনকে সামনে রেখে চাঁপাইনবাবগঞ্জের রহনপুরের সম্ভাব্য মেয়র প্রার্থীরা স্থানীয় সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেছেন। গত শুক্রবার রাতে উপজেলা প্রেস ক্লাবে এই মতবিনিময় অনুষ্ঠিত হয়। এ সময় সম্ভাব্য মেয়র প্রার্থীরা তাদের ভবিষ্যৎ পরিকল্পনা তুলে ধরেন এবং রহনপুর পৌরসভাকে স্বচ্ছ, দুর্নীতিমুক্ত ও নাগরিকবান্ধব গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করেন।
উপজেলা প্রেস ক্লাবের সভাপতি আতিকুল ইসলাম আজমের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় স্বাগত বক্তব্য দেন ক্লাবের সাধারণ সম্পাদক আসাদুল্লাহ আহমদ। সম্ভাব্য মেয়র প্রার্থীদের মধ্যে উপস্থিত ছিলেন- বিএনপির মনোনয়ন প্রত্যাশী ও রহনপুর পৌরসভার বর্তমান মেয়র তারিক আহমদ; আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীদের মধ্যে হালিমা খাতুন, জালাল উদ্দিন আকবর মুক্তি, মতিউর রহমান খান মতি, জাহিদ হাসান মুক্তা, সিরাজুল ইসলাম টাইগার; বিএনপি’র মনোনয়ন প্রত্যাশী ডা. মফিজ উদ্দিন, এনায়েত করিম তোকি ও আশরাফুল হক।
সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন- শফিকুল ইসলাম, আল মামুন বিশ্বাস, নাহিদ ইসলাম, নুরুজ্জামান, দেলোয়ার হোসেন রনি, সারওয়ার জাহান সুমন, শহিদুল ইসলাম, এমরান আলী বাবু ও আজিজুল হক।