যাত্রাপথে হেনস্থার শিকার উরফি

77

আলোচিত ও সামালোচিত ভারতীয় অভিনেত্রী উরফি জাবেদ যাত্রাপথে হেনস্থার শিকার হয়েছেন। জানা গেছে, বিমানে সম্প্রতি মুম্বাই থেকে গোয়া যাচ্ছিলেন তিনি, এ সময় বিমানে হেনস্থার শিকার হন উরফি।

বিমানে ওঠার আগে তার ছবি তুলছিলেন আলোকচিত্রীরা। এ সময় তাকে সম্পূর্ণ নতুন রূপে দেখা যায়। চুলে নতুন ধরনের রং করিয়েছেন তিনি। তার এ লুক প্রশংসিতও হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। ঠিক তার পরেই ঘটে বিপত্তি। উরফি আরও দাবি করেছেন, এক দল মদ্যপ ব্যক্তি তার সঙ্গে খারাপ আচরণ করেছেন। বিমানের ভিতরের বেশ কিছু ছবি নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেন তিনি। সঙ্গে উরফি জানান, তার সহযাত্রীদের মধ্যেই কয়েহজন তাকে বিরক্ত এবং হেনস্থা করেছেন।

সবসময় উরফি সাজগোজ, পোশাকের মাধ্যমে দর্শকের দৃষ্টি আকর্ষণ করে যাচ্ছেন। প্রতিদিন নিত্যনতুন পোশাকে ক্যামেরার সামনে ধরা দেন তিনি। কিছু দিন আগে সৌন্দর্য বাড়ানোর উদ্দেশে অস্ত্রোপচার করানোর ফলে বেশ সমস্যাতেও পড়েছিলেন উরফি। শুধু তা-ই নয় চোখে ‘ফিলার’ করিয়ে বিপাকে পড়েন উরফি। যা করিয়ে বেশ আফসোস করেছেন তিনি। উরফি তার ইনস্টাগ্রাম স্টোরিতে ছবি দিয়ে লেখেন, আমার চোখের তলায় ডার্ক সার্কেলের কারণে কটাক্ষের মুখে পড়তে হয়েছে। সেই কারণেই এ ফিলার করাই। কিন্তু এখন মুখটা জঘন্য লাগছে।