যন্ত্রণার আগুন নিয়ে তানিন সুবহা

291

এ এফ এ মাল্টিমিডিয়ার প্রথম প্রয়াসে সম্প্রতি শুটিং যাচ্ছে এম.এম রানা পরিচালিত ‘যন্ত্রণার আগুন‘ সিনেমা। ছবিটির কাহিনি ও সংলাপ করেছেন জীবন চৌধুরী।
নির্মাতা রানা বলেন, ইতোমধ্যে যন্ত্রণার আগুন ছবিটির ৬টি গানের রেকর্ডিং সম্পন্ন হয়েছে, যার মধ্যে একটি আইটেম গান আছে। আইটেম গানটিতে ইতোমধ্যে নায়িকা তানিন সুবহার পারফর্ম করেছেন। গানগুলির কথা লিখেছেন জীবন চৌধুরী, মিউজিক সম্পাদনায় আছেন রাজ বাপ্পা ও আলমগীর। এই সিনেমায় আরো অভিনয় করছেন সায়মন সাদিক, জীবন চৌধুরী, সোনালি, সাদেক বাচ্চু, শুভ্রত, রেবেকা পারভীন, ড্যানি সিডাক, আমির সিরাজী, শাংকুপাঞ্জা, শিউলী, চিকন আলী, সহজ হাসমতসহ আর অনেকে।
অভিনেত্রী তানিন সুবহা বলেন, বাস্তবধর্মী গল্প নিয়ে নির্মিত এ ছবিটিতে দেখা যাবে মানবজীবনে প্রত্যেকটি মানুষের যন্ত্রণার বিভিন্নরূপ। আমি এ গল্পে সাথী নামে নায়িকা চরিত্রে অভিনয় করব। এ রকম ভিন্নধর্মী চরিত্রে প্রথমবারের মত দর্শকের সামনে হাজির হচ্ছি, আশা করি দর্শকমহল আমাকে বরাবরের মতই গ্রহণ করবেন।
উল্লেখ্য যে জনপ্রিয় চলচ্চিত্র অভিনেত্রী তানিন সুবহা এর আগে ১৫টি চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে বেশ জনপ্রিয়তা অর্জন করেছেন। তার তিনটি চলচ্চিত্র মুক্তি পেয়েছে। মুক্তির অপেক্ষায় চারটি ছবি। বর্তমানে বিভিন্ন ছবির শুটিং নিয়া ব্যস্ততা সময় পার করছেন চিত্রনায়িকা তানিন।