মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন মুক্তিযোদ্ধা শাহজাহান

152

ভোলাহাটে মুক্তিযোদ্ধা শাহজাহান আলী জটিল রোগে আক্রান্ত হয়ে ২ মাস যাবৎ শয্যাশায়ী। পরিবারিক সূত্রে জানা গেছে, উপজেলার জামবাড়ীয়া ইউনিয়নের ছোট জামবাড়ীয়া গ্রামের মৃত তোফসের আলীর ছেলে মুক্তিযোদ্ধা শাহজাহান আলী ব্রেন টিউমারে আক্রান্ত। তিনি জামবাড়ীয়া ডিগ্রি কলেজের ৪র্থ শ্রেণির একজন কর্মচারী। কলেজে অবস্থানকালে হঠাৎ পড়ে যান। তাকে দ্রুত রাজশাহী মেডিকেল কলেজে নিয়ে যাওয়া হয়। সেখানে পরীক্ষা-নিরীক্ষা করে কর্তব্যরত চিকিৎসক জানান, এই মুক্তিযোদ্ধা ব্রেন টিউমারে আক্রান্ত হয়েছেন। চিকিৎসা শেষে তাকে বাড়ি পাঠিয়ে দেয়া হয়েছে; কিন্তু এখন পর্যন্ত অবস্থার উন্নতি হয়নি। বর্তমানে তিনি বাড়িতে শয্যাশায়ী।
পরিবার থেকে বলা হয়েছে, এখন এ মুক্তিযোদ্ধার ডান হাত পা অবস হয়ে গেছে। চিকিৎসার ব্যয়ভার বহন অসম্ভব হয়ে পড়েছে। মুক্তিযোদ্ধার উন্নত চিকিৎসার খরচ বহন করার জন্য প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেছেন তার পরিবার। পাশাপাশি সকলের কাছে দোয়াও চেয়েছেন।
জামবাড়ীয়া ইউপি মুক্তিযোদ্ধা কমান্ডার তৈয়মুর রহমান জানান, বীর মুক্তিযোদ্ধা জটিল রোগে আক্রান্ত হয়ে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন। তার উন্নত চিকিৎসার প্রয়োজন। তার পাশে সরকারকে দাঁড়ানোর জন্য অনুরোধ জানান তিনি।