মৃত্যুর এক মাস পর সুশান্তকে ভালোবাসা জানালেন রিয়া

91

আজ মঙ্গলবার, ১৪ জুলাই ৷ বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর এক মাস পূর্ণ হলো। ১৪ জুন নিজ ঘরে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেন এই তরুণ অভিনেতা।

মৃত্যুর এক মাস পেরিয়েও এতটুকু ম্লান হয়নি সুশান্তের স্মৃতি। বরং মৃত্যুর পরই যেন বেশি করব জীবন্ত হয়ে উঠেছেন তিনি। মৃত্যুর মধ্য দিয়েই যেন বেড়েছে তার জনপ্রিয়তা।

সুশান্তের বন্ধু-বান্ধব থেকে শুরু করে ফিল্ম ইন্ডাস্ট্রির অনেক সেলিব্রিটিকেই ইতিমধ্যেই জেরা করেছে পুলিশ।

এদিকে সুশান্তের মৃত্যুর এক মাস পর এই প্রথম প্রয়াত অভিনেতার সঙ্গে নিজের সম্পর্ক নিয়ে মুখ খুললেন অভিনেত্রী রিয়া চক্রবর্তী। ইনস্টাগ্রামে সুশান্তের সঙ্গে নিজের দুটি ছবি পোস্ট করে প্রাক্তন প্রেমিকা রিয়া লিখেছেন, ‘এখনও আমার আবেগের সঙ্গে লড়ছি। আমার হৃদয়ে এক অপূরণীয় ক্ষতি। তুমিই আমাকে প্রেম, ভালোবাসার শক্তিতে বিশ্বাস করিয়েছো। তুমি আমাকে শিখিয়েছিলে কীভাবে একটি সাধারণ গাণিতিক সমীকরণ জীবনের অর্থ ব্যাখ্যা করতে পারে এবং আমি তোমাকে প্রতিশ্রুতি দিয়েছিলাম যে আমি প্রতিদিন তোমার কাছ থেকে শিখি।

আমি জানি তুমি এখন অনেক বেশি শান্তিতে রয়েছো। চাঁদ, তারা, গ্যালাক্সিও হয়তো দু’ হাত খুলে স্বাগত জানিয়েছে ‘সর্বশ্রেষ্ঠ পদার্থবিদ’কে। সহানুভূতি এবং আনন্দে পূর্ণ সে জগত তোমাকে উজ্জ্বল নক্ষত্র করে তুলতে পারে। এখন তুমি একজন শুটিং স্টার। আমি আমার শুটিং স্টারের জন্য অপেক্ষা করব এবং তোমাকে আমার কাছে ফিরিয়ে আনার ইচ্ছাকে জড়িয়ে রইব।’