মিথ্যা, নোংরা, কুরুচিপূর্ণ তথ্য প্রচার করায় আত্মহত্যার হুমকি দিলেন নাসরিন!

124

আত্মহত্যার হুমকি দিলেন ঢাকাই সিনেমার আলোচিত অভিনেত্রী নাসরিন। সামাজিকমাধ্যমে তাকে নিয়ে মিথ্যা, নোংরা, কুরুচিপূর্ণ তথ্য প্রচার করা হচ্ছে। যার কারণে তিনি মানসিক এবং সামাজিকভাবে হেয় প্রতিপন্ন হচ্ছেন। আর এ কারণেই আত্মহত্যার হুমকি দিয়েছেন নাসরিন।  এ ব্যাপারে নাসরিনের স্বামী মোস্তাফিজুর রহমান রিয়েল ১০ ফেব্রুয়ারি রাজধানীর রামপুরা থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। জিডি নম্বর ৫৩৯।

জিডিতে রিয়েল উল্লেখ করেন, ৬ ফেব্রুয়ারি ‘জীবনের গল্প কথা’ নামের ফেসবুক পেজে আমার স্ত্রী নাসরিন আক্তার (৪০), চলচ্চিত্র অভিনেত্রীর বিরুদ্ধে কে বা কাহারা উদ্দেশ্যপ্রণোদিতভাবে ভিডিও কন্টেন্ট বানিয়ে প্রচার করছে। যা আমার স্ত্রীর সম্মানহানী করছে এবং মানুসিকভাবে চরম বিব্রতকর অবস্থা সৃষ্টি করছে। যারা/যাদের দিয়ে ঐসব নোংরা কন্টেন্ট নির্মাণ করছে আমরা তাদেরকে কোনদিন দেখি নাই।

এ বিষয়ে নাসরিন বলেন, অনেক কষ্ট করে আজকের এই অবস্থান তৈরি করেছি। যারাই আমাকে চেনেন তারা সবাই জানেন আমি কেমন মানুষ। আমার চরিত্রের বদনাম কেউ দিতে পারবে না। তারপরও আমাকে নিয়ে নোংরামি করছেন। সামাজিকমাধ্যমে মিথ্যা বানোয়াট তথ্য ছড়িয়ে আমাকে সামাজিক, মানসিক, পারিবারিকভাবে হেয় প্রতিপন্ন করা হচ্ছে। নাসরিন আরও বলেন, আমি আইনের দ্বারস্থ হয়েছি। নিশ্চয় তারা এর বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নিবেন। না হলে আমার আত্মহত্যা ছাড়া আর উপায় থাকবে না। নাসরিনের দাবি, চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন বা ব্যক্তিগত কোন আক্রোশ থেকে তাকে নিয়ে নিম্নমানের নিউজ পোর্টাল, ইউটিউব চ্যানেল এবং ফেসবুকের মাধ্যমে মিথ্যা, নোংরা তথ্য প্রচার করছে।

এদিকে, ২৮ জানুয়ারি অনুষ্ঠিত চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে অংশ নেওয়ার জন্য স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র সংগ্রহ করেছিলেন নাসরিন। যদিও পরে তা প্রত্যাহার করে নেন।