মিউজিক ভিডিওতে প্রথম বারের মতো শিমুল খান

197

জাজ মাল্টিমিডিয়ার মুক্তি প্রতীক্ষিত আলোচিত ছবি ‘পোড়ামন-২’ ছবির মাধ্যমে অভিষেক হচ্ছে তরুণ মেধাবী চিত্রনির্মাতা রায়হান রাফির। তার নতুন কাজের খবর হচ্ছে, তিনি তানজিব সারওয়ারের হিট গান ‘মিথ্যা শিখাইলি’র পর দ্বিতীয়বারের মতো নির্মাণ করতে যাচ্ছেন মিউজিক ভিডিও। এই মিউজিক ভিডিওতেই প্রথমবারের মতো অভিনয়ের মধ্য দিয়ে মডেল হতে যাচ্ছেন ঢাকাই বাংলা চলচ্চিত্রের খলনায়ক চরিত্রে বিশেষায়িত অভিনেতা শিমুল খান।
তানভীর তারেকের সংগীত পরিচালনায় সিঙ্গাপুর মিউজিক স্কুল থেকে অডিও ইঞ্জিনিয়ারিংয়ের উপর গ্রাজুয়েশন করে দেশে ফিরে আসা তরুণ কণ্ঠশিল্পী রুবেলের ‘নষ্ট আমি’ শিরোনামের মিউজিক ভিডিওটি বৃহস্পতি, শুক্র এবং শনিবার ঢাকার বিভিন্ন লোকেশনে চিত্রায়নের মাধ্যমে শেষ হবে।
মিউজিক ভিডিওটির চিত্রগ্রহণের দায়িত্বে আছেন দেশের তারকা চিত্রগ্রাহক খায়ের খন্দকার এবং আলোক প্রক্ষেপনের দায়িত্বে আছেন দেশের এক নম্বর লাইট গ্যাফার ইব্রাহিম শাহরিয়ার আর সম্পাদনা, কালার গ্রেডিং ও আনুষাঙ্গিক পোস্ট প্রোডাকশন করবেন ছোট পর্দার মেধাবী নির্মাতা সিমিত রয় অন্তর।
মিউজিক ভিডিওতে অভিনয় প্রসঙ্গে শিমুল খান বলেন, ‘রায়হান রাফি অত্যন্ত ট্যালেন্ট একজন তরুণ চলচ্চিত্র নির্মাতা এবং শিল্পী রুবেলও সিঙ্গাপুর থেকে মিউজিকে বিশেষ ডিগ্রি নিয়ে এসেছে। আর সবচেয়ে বড় কথা গানটির মান এবং মিউজিকে ভিডিওটির পুরো পরিকল্পনা প্রধাণত আমাকে ঘিরেই এবং এর গল্পটিও চমৎকার। তাই রাফির মুখে সবকিছু শোনার সাথে সাথেই রাজি হয়ে গেছি। আশাকরি কাজটি মানসম্পন্ন হবে এবং যথেষ্ট জনপ্রিয়তা পাবে। আমি ব্যক্তিগতভাবে এই কাজটি নিয়ে অনেক আশাবাদী।’