মার্সেলো রিয়ালে নেইমারের সঙ্গে খেলতে চান

234

জাতীয় দলের মতো রিয়াল মাদ্রিদেও নেইমারের সঙ্গে খেলতে চান মার্সেলো। সেরা খেলোয়াড়রা রিয়ালে নাম লেখায় বলে দাবি ক্লাবটির ব্রাজিলিয়ান ফুল-ব্যাকের। গত অগাস্টে রেকর্ড ট্রান্সফার ফিতে বার্সেলোনা ছেড়ে পিএসজিতে নাম লেখান নেইমার। কিন্তু কিছু সংবাদ মাধ্যমের জোরালো দাবি, মৌসুম শেষে ফের স্পেনে ফিরতে পারেন ২৬ বছর বয়সী এই খেলোয়াড়। তার সঙ্গে নাকি বার্সেলোনার চির প্রতিদ্বন্দ্বী রিয়ালের ভালো যোগাযোগ রয়েছে। রিয়ালে নেইমারের আসার গুঞ্জন নিয়ে মার্সেলো বলেন, “মাদ্রিদে সেরারাই আসে। আমি নেইমারের সঙ্গে খেলতে চাই।”
তবে সান্তিয়াগো বের্নাবেউয়ে নেইমারের আসার সম্ভাবনা নিয়ে কোনো কথা হয় না বলেও জানালেন রিয়ালের হয়ে সাড়ে চারশো ম্যাচ খেলা মার্সেলো।
“আমি যখন নেইমারের সঙ্গে কথা বলি, তখন রিয়াল মাদ্রিদ বা তার পিএসজি ছাড়া প্রসঙ্গে কিছু বলি না।” রাশিয়া বিশ্বকাপের ‘ই’ গ্রুপে ব্রাজিলের প্রতিপক্ষ সুইজারল্যান্ড, কোস্টা রিকা ও সার্বিয়া। সামনের সময়টায় দল-বদলে নয়, বিশ্বকাপেই নজর থাকবে বলে জানালেন শনিবার ৩০তম জন্মদিন পালন করা মার্সেলো। “আমরা চুক্তির বিষয়গুলো নিয়ে কথা বলব না। আমরা আমাদের দেশের প্রতিনিধিত্ব করব।”