01713248557

মায়োর্কার মাঠে পয়েন্ট খোয়াল রিয়াল

মৌসুমের শুরুর ম্যাচে রিয়াল মাদ্রিদকে দেখা গেল অচেনা রূপে। বিবর্ণ এই দলের বিপক্ষে নিজেদের জাত চেনাল মায়োর্কা। শুরুতে রিয়াল এগিয়ে গেলেও বাকি সময়টা আধিপত্য বজায় রাখল স্বাগতিকরা। গত মৌসুমের চ্যাম্পিয়নদের রুখে দিয়ে আসর শুরু করল তারা।
লা লিগায় গতকাল রাতে মায়োর্কার সঙ্গে ১-১ ব্যবধানে ড্র করে রিয়াল মাদ্রিদ। রদ্রিগোর গোলে তারা এগিয়ে যাওয়ার পর দ্বিতীয়ার্ধে মায়োর্কাকে সমতায় ফেরান ভেদাত মুরিচি।

নিজেদের মাঠে শুরু থেকেই আক্রমণাত্মক খেলতে থাকে মায়োর্কা। পঞ্চম মিনিটেই এগিয়ে যেতে পারত তারা। তবে বক্স থেকে নেওয়া দানি রদ্রিগেসের শট উড়ে যায়। ত্রয়োদশ মিনিটে উল্টো এগিয়ে যায় রিয়াল। ভিনিসিয়ুস জুনিয়র থেকে পাওয়া বল ডান পায়ের শটে জালে পাঠান রদ্রিগো। গোল পেয়ে রিয়াল মাদ্রিদ কিছুক্ষণ দাপট দেখালেও পরে তা আর ধরে রাখতে পারেনি।

বিরতির পর ছন্দ খুঁজে পায় মায়োর্কা। এরই ধারাবাহিকতায় তারা এগিয়ে যায় ৫৩তম মিনিটে। রদ্রিগেসের কর্নার থেকে উড়ে আসা বল হেডে লক্ষ্যভেদ করেন মুরিচি। ৬১তম মিনিটে ফের এগিয়ে যেতে পারত রিয়াল। তবে বক্স থেকে নেওয়া এমবাপ্পের শট ঠেকিয়ে দেন মায়োর্কা গোলরক্ষক। ৭০তম মিনিটে তিনি সুযোগ পান আবারও। তবে গোলরক্ষকের প্রচেষ্টায় রক্ষা পায় মায়োর্কা। শেষদিকে বড় ধাক্কা খায় রিয়াল। বাঁশি বাজার ঠিক পূর্বে অহেতুক ফাউল করে সরাসরি লাল কার্ড দেখেন ফেরলান্দ মেন্দি। লা লিগায় পরের ম্যাচে রিয়াল ভাইয়াদলিদের বিপক্ষে তাকে পাবে না লস ব্লাঙ্কোসরা।