ভোলাহাটে প্রাথমিকের প্রধান শিক্ষক ও কাব স্কাউট লিডারদের উদ্বুদ্ধকরণ সভা

126

চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে উপজেলা পর্যায়ে প্রাথমিক বিদ্যালয়ের প্রতিষ্ঠান প্রধান এবং কাব লিডারদের দল গঠন ও পরিচালনা সংক্রান্ত উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা স্কাউটস এ সভার আয়োজন করে।
সভায় প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক ও বাংলাদেশ স্কাউটস, চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সভাপতি এ জেড এম নূরুল হক। বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান রাব্বুল হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও কমিশনার, বাংলাদেশ স্কাউটস, চাঁপাইনবাবগঞ্জ জেলা এ.কে.এম. তাজকির-উজ-জামান।
উপজেলা নির্বাহী অফিসার ও ভোলাহাট উপজেলা স্কাউটসের সভাপতি মো. মশিউর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আরো উপস্থিত ছিলেন- ভোলাহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহবুবুর রহমান, উপজেলা স্কাউটস, সম্পাদক মো. রাকিবুল ইসলাম, উপজেলা স্কাউটস কমিশনার মোহা. আজগার আলী, জেলা স্কাউটসের সহকারী কমিশনার মো. নূরুল ইসলামসহ অন্যরা।
সভায় প্রধান অতিথি উপস্থিত প্রতিষ্ঠান প্রধান ও কাব লিডারদের দল গঠন ও পরিচালনা সংক্রান্ত এবং প্রতি সপ্তাহে প্যাক মিটিং করে কাবদের ভবিষ্যতের সৎ ও যোগ্য নাগরিক হিসেবে গড়ে তুলে আগামীদিনের নেতৃত্ব প্রদানের জন্য আহ্বান জানান।