ভোলাহাটে গরু ব্যবসায়ীর লাশ উদ্ধার

173

চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে খাল থেকে এক গরু ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার দুপুর ১টার দিকে উপজেলার মুশরীভূজা বাজারের পশ্চিমে স্লুইচ গেট খালের পানি থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত ব্যক্তি উপজেলার মুশরীভূজা বাগানপাড়া গ্রামের মো. মুনসুর আলীর ছেলে গরু ব্যবসায়ী রাকিবুল (৩৫)।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানায়, গত ১৯ আগস্ট বৃহস্পতিবার রাত ১০টার দিকে বাড়ি থেকে বের হন রাকিবুল। এরপর আর বাড়ি ফিরেননি। এ ঘটনায় রাকিবুলের স্ত্রী ঘটনার পরদিন গত শুক্রবার সকালে ভোলাহাট থানায় জিডি করেন।
প্রতিবেশী মো. আব্দুল আজিজ জানান, রবিবার মুশরীভূজা স্লুইচ গেট খালের পানিতে দুপুর ১টার দিকে ছোট ছোট ছেলেমেয়েরা রাকিবুলের লাশ দেখতে পেয়ে চিৎকার দিলে এলাকার মানুষ ঘটনাস্থলে ছুটে যান। সেখানে গিয়ে রাকিবুলের মাজায় ইটভর্তি বস্তা বাঁধা দেখা যায়। পরে পুলিশকে খবর দেয়া হলে তারা এসে লাশ উদ্ধার করে নিয়ে যায়।
ভোলাহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহবুবুর রহমান জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যাবিশিষ্ট চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় জড়িত সন্দেহে দুজনকে পুলিশ হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তদন্তসাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান ওসি।