01713248557

ভারত-পাকিস্তান ম্যাচ মাঠে গড়ানো নিয়ে শঙ্কা

 

যেকোনো বিশ্বকাপেই ক্রিকেট প্রেমীদের সবচেয়ে বেশি আগ্রহ এবং আকর্ষণ থাকে যে ম্যাচটির প্রতি, সেটি হলো ভারত-পাকিস্তান ম্যাচ। চলতি টি-টোয়েন্টি বিশ্বকাপেও চিরপ্রতিদ্বন্দ্বী দেশ দুটি একই গ্রুপে থাকায় একে অপরের বিপক্ষে মাঠে নামবে তারা। সূচি অনুযায়ী এই হাইভোল্টেজ ম্যাচটা শুরু হবার কথা আছে আজ (রবিবার) বাংলাদেশ সময় রাত সাড়ে ৮টায়। তবে ম্যাচটি শুরু হওয়ার ঠিক আগে এই ম্যাচ মাঠে গড়ানো নিয়ে সৃষ্টি হয়েছে শঙ্কা। ম্যাচটা আদৌ হবে তো? এই নিয়ে শুরু হয়েছে দর্শক, সমর্থক ও আয়োজকদের দুশ্চিন্তা। একেবারে সাম্প্রতিক নিউইয়র্কের আবহাওয়ার পূর্বাভাস মতে, নিউইয়র্কের আকাশে ঝকঝকে রোদ নয়, আজ সারা দিন থেমে থেমে হতে পারে বৃষ্টি!

ম্যাচটা নিউইয়র্ক সময় সকাল দশটায় শুরু হবে। অ্যাকিউওয়েদার জানাচ্ছে, বেলা ১১টা থেকে সেখানে বৃষ্টিপাতের সম্ভাবনা ৫০%। এখানেই শেষ নয়। এই বৃষ্টি নিউইয়র্ক সময় বিকেল ৪টা পর্যন্ত চলতে পারে। মানে বাংলাদেশ সময় রাত দুটো পর্যন্ত। এমনটা হলে ম্যাচটা আর মাঠে গড়ানোর সম্ভাবনা নেই বললেই চলে।

যদিও এমনটা ঘটলে পাকিস্তান দল অখুশি হবে না। কারণ নিজেদের প্রথম ম্যাচে যুক্তরাষ্ট্রের কাছে হেরেছেন বাবর আজমরা। ভারত ম্যাচ থেকে একটা পয়েন্টও না পেলে বিদায়ঘণ্টা বেজে যাওয়ার খুব কাছে চলে যাবে দলটা। সে ম্যাচ বৃষ্টিতে ভেসে গেলে তা থেকে একটা পয়েন্ট পেয়ে গেলে তা একেবারে মন্দ হবে না পাকিস্তানে জন্য।