Site icon রেডিও মহানন্দা ৯৮.৮ এফএম

ব্রাজিলের রোনালদো নেইমারকে রিয়ালে চান

দুদিন আগে তিনি বলেছিলেন, পিএসজিতে সুখে থাকার জন্য সবকিছুই আছে নেইমারের। কিন্তু এখন ব্রাজিলিয়ান কিংবদন্তি রোনালদোর মনে হচ্ছে, রিয়াল মাদ্রিদের উচিত তার স্বদেশিকে দলে টানা।
গত বছর ২২ কোটি ২০ লাখ ইউরো রেকর্ড ট্রান্সফার ফিতে বার্সেলোনা ছেড়ে ফ্রান্সের দল পিএসজিতে যোগ দেন নেইমার। বর্তমান ক্লাবের সঙ্গে তার ২০২২ সাল পর্যন্ত চুক্তি রয়েছে। তবে বেশ কিছু দিন ধরে শোনা যাচ্ছে ২৬ বছর বয়সী এই ফরোয়ার্ডের রিয়ালে আসার গুঞ্জন।
স্পেনের দৈনিক মার্কাকে রিয়ালে চার বছর কাটানো রোনালদোর জানান, মাদ্রিদের দলটি সব সময় সেরাদের খোঁজে থাকে।
“নেইমার একজন দুর্দান্ত খেলোয়াড়। কয়েক বছরের মধ্যে সে বিশ্বের সেরা খেলোয়াড় হতে পারে এবং রিয়ালের সেরাটাই প্রয়োজন।”
নেইমারের রিয়ালে আসার গুঞ্জন থাকলেও ব্রাজিলের হয়ে দুটি বিশ্বকাপ জেতা রোনালদো জানালেন, এ ব্যাপারে তার সাবেক ক্লাবের কোনো প্রতিনিধির কাছ থেকে কিছু শোনেননি তিনি।
“রিয়াল মাদ্রিদের কোনো অফিসিয়াল প্রতিনিধিকে আমি নেইমারের ব্যাপারে কিছু বলতে শুনিনি। তাদের যে খেলোয়াড় আছে, সেটা নিয়েই তাদের ভাবা উচিত। এটা মাদ্রিদের জন্য কঠিন বছর। তাদের এগিয়ে চলে শেষটা ভালো করতে হবে।”
লা লিগায় অবস্থা ভালো না হলেও চ্যাম্পিয়ন্স লিগে জিনেদিন জিদানের দল ভালো অবস্থানেই আছে। রোনালদোও ইউরোপ সেরা আসরে উত্তরসূরিদের নিয়ে আশাবাদী।
“চ্যাম্পিয়ন্স লিগ এমন একটা প্রতিযোগিতা, যেখানে রিয়াল ভালো করে। আমাদের দেখতে হবে, এবার কিভাবে শেষ হয়। কেননা, ফুটবলে সবকিছুই দ্রুত বদলে যায়।”

Exit mobile version