বোনের প্রাক্তনের সঙ্গে কিমের পার্টিতে সমালোচনার

85

‘কেউ কার্দাশিয়ান পরিবারের সাথে ঝামেলা করে না বরং এড়িয়ে চলে’, এমন একটা স্লোগানই ঘুরপাক খায় পশ্চিমা তারকা অঙ্গনে। সম্প্রতি সেই সত্যই যেন আবারো প্রমাণিত হল! নিজের বোনের প্রাক্তন ট্রিস্টান থম্পসনের সাথে একটি পার্টি উদযাপন করলেন কিম কার্দাশিয়ান। কার্দাশিয়ান পরিবারের সাথে প্রতারণা করার পরেও থম্পসন এখনো কিমের বন্ধু তালিকায়, এটাই যেন মেনে নিতে পারছেন না ভক্ত অনুরাগীরা।

কিম কার্দাশিয়ান এই সপ্তাহে একটি ‘ধন্যবাদ জ্ঞাপন’ পার্টি উদযাপন করেছেন যেখানে তাঁর সঙ্গে উপস্থিত ছিলেন তাঁর বোন ক্লোই কার্দাশিয়ানের প্রাক্তন ট্রিস্টান থম্পসন, যিনি একাধিকবার ক্লোইয়ের সঙ্গে প্রতারণা করেন এবং শেষ পর্যন্ত বিচ্ছেদের মুখে পড়েন।  পার্টিতে থম্পসনকে আমন্ত্রিত করায় সমালোচনার মুখে পড়েছেন কিম।

স্কিমসের প্রতিষ্ঠাতা কিম বৃহস্পতিবার (২৪ নভেম্বর) ইনস্টাগ্রামে পোস্ট করেছেন যে তিনি এবং থম্পসন সম্প্রতি ছুটির দিন লস অ্যাঞ্জেলেসের একটি কিশোর আটক কেন্দ্র পরিদর্শন করেছিলেন এবং তাদের সঙ্গে রাতের খাবার খেয়েছেন।

ইনস্টাগ্রাম পোস্টে তিনি লিখেছেন, “এই বছর দেশের সমস্ত কারাগারে আমি যাদের সাথে দেখা করেছি তাদের প্রতি আমি সত্যিই কৃতজ্ঞ। মালিবুতে মডেল ক্যাম্পে এই যুবকরা তাদের জীবনে অনেক পরিবর্তন এনেছে। তারা দুর্দান্ত আচরণ করছে। অনেকেই কলেজে ক্লাসে করছে। ’

পোস্টে তিনি ইভেন্টের কয়েকটি ছবি দিয়েছেন এবং লিখেছেন আমি ও ট্রিস্টান ক্যাম্প কিলপ্যাট্রিকে বন্দী যুবকদের সাথে একটি ‘ধন্যবাদ জ্ঞাপন’ ডিনার উপভোগ করেছি। ’ এরপর সেই পোস্টে ট্রিস্টান থম্পসনকে মেনশন করেন কিম।

কিম আরো লিখেছেন, ‘আমাদের ডিনারে আমার সবচেয়ে প্রিয় মুহূর্তটি ছিল টেবিলের চারপাশে ঘুরে তাদের স্বপ্ন এবং আকাঙ্খাগুলো শোনা। আমি তাদের সব স্বপ্ন পূরণ হতে দেখতে চাই। তাদের সব আকাঙ্খা পূরণ হোক। ’

এদিকে কিমের এই পোস্ট শেয়ার করা মাত্র ভক্ত অনুরাগীরা কিমের সমালোচনায় মেতে উঠে। থম্পসনের সঙ্গে কিমকে দেখে অনেকেই কিমকে তিরস্কার করছেন। এক ভক্ত মন্তব্য করে লিখেছেন, “তোমার বোনের সাথে যা করলো তারপরও কেন তুমি ট্রিস্টানের সঙ্গে? অপর একজন লিখেছেন, ‘দয়া করে নিজের বুদ্ধিমত্তা ঠিক রাখুন। ’ অন্য এক ভক্ত ব্যঙ্গ করে লিখেছেন, ‘আমি দেখতে পাচ্ছি তারা অবশেষে ট্রিস্টানকে কারাগারে রেখেছে!’

এনবিএ প্লেয়ার ট্রিস্টান একাধিকবার কিমের বোন ক্লোয়ের সঙ্গে প্রতারণার অভিযোগ অভিযুক্ত হয়েছিলেন। এই সাবেক দম্পতির দুইটি সন্তান রয়েছে। ক্লোয়ে তাকে ক্ষমা করার পরে একটি পার্টিতে কাইলি জেনারের প্রাক্তন বন্ধু জর্ডিন উডসের সাথেও ঘনিষ্ঠ হতে দেখা যায় ট্রিস্টানকে। বর্তমানে এই দম্পতি একে অপরের সাথে সম্পর্কের ইতি টেনেছেন।