বৃদ্ধা না হওয়া পর্যন্ত শাহরুখের সঙ্গে রোমান্স করতে চাই : রানী মুখার্জি

88

বলিউডের তারকা অভিনয়শিল্পী শাহরুখ খান ও রানী মুখার্জি। ‘কুছ কুছ হোতা হ্যায়’ সিনেমায় তাদের অভিনয় দারুণ প্রশংসা কুড়ায়। করন জোহর পরিচালিত এ সিনেমা ১৯৯৮ সালে মুক্তি পায়। তারপর কেটে গেছে ২৪ বছর। কিন্তু এখনো এ জুটির রসায়ন দর্শক মনে অমলিন।

সহশিল্পীর বাইরেও রানী-শাহরুখ খুব ভালো বন্ধু। দর্শকরা তাদের রসায়ন যেমন পছন্দ করেন, তেমনি রানী নিজেও শাহরুখের সঙ্গে রোমান্স করতে পছন্দ করেন। ইন্ডিয়া টুডের সঙ্গে আলাপকালে এমন মন্তব্য করেছেন এই অভিনেত্রী। রানী মুখার্জি বলেন— ‘দয়া করে, শাহরুখের জন্য পরিণত একটি ভালোবাসার গল্প লিখুন। আমি সবসময় বলেছি, শাহরুখের সঙ্গে রোমান্স করতে ভালোবাসি। বৃদ্ধা না হওয়া পর্যন্ত শাহরুখের সঙ্গে রোমান্স করতে চাই, যতক্ষণ না শাহরুখের ৯৫, আমার ৮০ বছর বয়স হয়।’ গত ১৭ মার্চ মুক্তি পেয়েছে রানী মুখার্জির নতুন সিনেমা ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’। এটি পরিচালনা করেছেন অসীমা ছিব্বার। এ সিনেমা দেখে রানীর ভূয়সী প্রশংসা করেন শাহরুখ খান।

কিছু দিন আগে প্রিয় বান্ধবীর প্রশংসা করে শাহরুখ খান এক টুইটে লিখেন— ‘‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’ সিনেমার পুরো টিম প্রচন্ড পরিশ্রম করেছেন। সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে আমার রানী দ্যুতি ছড়িয়েছে; যা কেবল একজন রানি করতে পারেন।’’ সাগরিকা ভট্টাচার্যর জীবন নিয়ে নির্মিত হয়েছে ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’ সিনেমা। সাগরিকা ২০১২ সালে নরওয়ে সরকারের বিরুদ্ধে নিজের সন্তানের হেফাজত নিয়ে আইনি লড়াই করে আলোচনায় উঠে আসেন। সাগরিকার লেখা বই অবলম্বনে তৈরি হয়েছে সিনেমাটি। ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’ সিনেমায় সাগরিকার চরিত্রের নাম দেবিকা। আর এই চরিত্রে অভিনয় করেছেন রানী। এ সিনেমায় রানীর স্বামীর চরিত্রে অভিনয় করেছেন ভারতীয় বাংলা সিনেমার জনপ্রিয় অভিনেতা অনিবার্ণ ভট্টাচার্য।