বিয়ে করবো শিগগিরই জানাবো

92

চলতি বছর সিনেমার আলোচনার চেয়ে ভারতীয় তারকারা প্রেম-বিয়ে আর মামলা নিয়ে বারবার শিরোনামে এসেছেন। সেই তালিকায় রয়েছেন অভিনেত্রী রাকুল প্রীত সিং। চলতি বছর বেশ কয়েকটি সিনেমায় যুক্ত থাকা এই অভিনেত্রী ৪ বছর আগের এক মামলায় দ্বিতীয়বারের মতো ভারতের এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের (ইডি) জেরার সম্মুখীন হন। পাশাপাশি জ্যাকি ভাগনানির সঙ্গে গাঁটছড়া বাঁধার খবরেরও একাধিকবার এসেছেন তিনি।

সে সময় একাধিক গণমাধ্যম জানায়, চলতি বছরই বিয়ের সানাই বাজাবেন তারা। কিন্তু সিনেমার ব্যস্ততায় সময় করে উঠতে পারেননি রাকুল। তবে নতুন বছরে নাকি সেই মহেন্দ্রক্ষণ আসছে চলেছে! এমনটাই জানিয়েছে ভারতীয় গণমাধ্যমগুলো।

তাদের দাবি, আনুষ্ঠানিক ঘোষণা দিয়ে নতুন বছরে ভক্তদের মন ভালো করে দেবেন এই জুটি। দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্কে থাকা রাকুল-জ্যাকি তেমনটাই পরিকল্পনা করছেন। গতকাল জ্যাকির জন্মদিনে প্রেমিকা রাকুলের অন্তরঙ্গ মুহূর্তে ছবিকে তার প্রমাণ হিসেবে সামনে এনেছে তারা।

নিজেদের বিয়ে নিয়ে গণমাধ্যমের প্রশ্নে রাকুল বলেন, ‘আমরা কোন পথে হাঁটছি সেটা নতুন বছরে জানাবো। কবে, কাকে বিয়ে করব সেটা বিয়ের কার্ড দেখেই জানতে পারবেন। আমি কোনোকিছুতেই লুকোচুরি পছন্দ করি না। তাই সবাইকে বলবো, ভুল কিছু ভেবে বসবেন না। সময় হলে নিজে থেকেই আনন্দের খবরটি শেয়ার করব।’