01713248557

বিশ্ব দৃষ্টি দিবসে অন্ধ কল্যাণ সমিতির র‌্যালি ও আলোচনা সভা 

চাঁপাইনবাবগঞ্জে আজ বিশ্ব দৃষ্টি দিবস পালিত হয়েছে। ‘আপনার সন্তানের চোখকে ভালোবাসুন’- এ স্লোগানকে সামনে রেখে সকালে বাংলাদেশ জাতীয় অন্ধ কল্যাণ সমিতি পরিচালিত চাঁপাইনবাবগঞ্জ চক্ষ হাসপাতাল এ উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভার আয়োজন করে।
বাংলাদেশ জাতীয় অন্ধকল্যাণ সমিতি চাঁপাইনবাবগঞ্জ শাখার চেয়ারম্যান প্রকৌশলী একেএম খাদেমুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য দেন- সমিতির সহসভাপতি ও চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার সাবেক মেয়র মোহাম্মদ নজরুল ইসলাম, সহসভাপতি ফারুক আলী, সাধারণ সম্পাদক আব্দুল হাকিম। সভায় সূচনা বক্তব্য দেন চক্ষু হাসপাতালের ডা. ইমরান জাভেদ। সঞ্চালনা করে সমিতির নির্বাহী সদস্য এম কোরাইশী মিলু।
এসময় উপস্থিত ছিলেন- সমিতির নির্বাহী সদস্য আব্দুল হান্নান, বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহমান টুলু, নবাবগঞ্জ জেলা আদর্শ স্কুলের প্রধান শিক্ষক হারুন আর রশিদ, চক্ষু হাসপাতালের ডা. তৌহিদুল ইসলাম সুজন, চক্ষু হাসপাতালের প্রশাসনিক কর্মকর্তা মো. ইউসুফ আলীসহ হাসপাতালের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।
এর আগে সিভিল সার্জন ডা. এস এম মাহমুদুর রশিদের অংশগ্রহণে চাঁপাইনবাবগঞ্জ চক্ষু হাসপাতাল থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে জেলা শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে শেষ হয়।
পরে বিশ্ব দৃষ্টি দিবস উপলক্ষে হাসপাতালে জনসচেতনতা সৃষ্টি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। পরে বিভিন্ন বয়সী চক্ষু রোগীদের বিনামূল্যে চিকিৎসা দেয়া হয়।